বড় খবর

‘দিদির আস্থার পূর্ণ মর্যাদা দেব’, মমতার সঙ্গে সাক্ষাৎ শেষে দাবি বাবুলের

তীক্ততা গলে জল। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে আপ্লুত সদ্য তৃণমূলে যোগ দেওয়া মোদী মন্ত্রিসভার প্রাক্তন সদস্য।

babul meets mamata
নবান্নে তৃণমূল নেত্রীর সঙ্গে দেখা করলেন বাবুল। ছিলেন অভিষেকও।

তীক্ততা গলে জল। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে আপ্লুত সদ্য তৃণমূলে যোগ দেওয়া মোদী মন্ত্রিসভার প্রাক্তন সদস্য। এবার ‘দিদি’র দেখানে পথেই মন খুলে কাজ করতে পারবেন বলে বেজায় আশাবাদী বাবুল সুপ্রিয়। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে বাবুল স্পষ্ট জানিয়েছেন যে, তাঁর উপর তৃণমূল নেত্রী আস্থা রেখেছে, যার পূর্ণ মর্যাদা দেওয়ার চেষ্টা করবেন তিনি।

বর্ষণসিক্ত সোমবার দুপুরে নবান্নে তৃণণূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন বাবুল সুপ্রিয়। তাঁকে উত্তরীয় দিয়ে দলে স্বাগত জানিয়েছেন মমতা। তৃণমূলে যোগদানে সাহায্যের জন্য এদিনও বাবুল জেরেক ও’ব্রায়েন ও অভিষেককে ধন্যবাদ জানিয়েছেন।

কী বলেছেন বাবুল সুপ্রিয়?

নবীন্নে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাবুল বলেন, ‘অন্য জায়গা থেকে এসেই এতটা ভালোবাসা পেলে ভাল লাগে। আমি অত্যন্ত অনুরাগের সঙ্গে কথা বলেছি। অনেকক্ষণ ছিলাম। অনেক কথা হয়েছে। আমার ওপর ভরসা রেখেছেন উনি। আমি তার পূর্ণ মর্যাদা দেওয়ার চেষ্টা করব। এই উষ্ণ ব্যবহার আমার খুব ভালো লেগেছে। আমার মনে হয় আমি আগামিদিনে মন খুলে ভালো করে কাজ করতে পারবো। মন ভরে গানও গাইতে পারবো।’ তাঁর সঙ্গে মুখ্যমন্ত্রীরর গান নিয়েও অনেক কথা হয়েছে জানিয়েছেন আসানসোলের সাংসদ।

জোর গুঞ্জন এবার বাবুলকে রাজ্যসভায় পাঠাতে পারে তৃণমূল। সম্প্রতি অর্তিতা ঘোষের ইস্তফা ও বাবুলের জোড়া-ফুলে যোগদানের পর সেই সম্ভাবনা আরও পোক্ত হয়েছে। তৃণমূলে তাঁর ভূমিকা কী হবে? জবাবে তিনি বলেছেন, ‘দলে আমার কী ভূমিকা হবে সেটা দেখায় সম্পূর্ণ দিদির এক্তিয়ার। উনি যখন ঠিক মনে করবেন তখন বলবেন’

আরও পড়ুন- রাজ্যসভায় প্রার্থী দেবে না বিজেপি, ফোকাস ভবানীপুরেই, জানালেন শুভেন্দু

তবে তৃণমূলে তাঁর ভূমিকা নিয়ে কোনও মন্তব্য করতে অস্বীকার করেন বাবুল। বলেন, ‘দলে আমার কী ভূমিকা হবে সেটা সম্পূর্ণ দিদির এক্তিয়ার, উনি ঠিক করবেন। উনি যখন ঠিক মনে করবেন তখন বলবেন’।

লোকসভা থেকে আগামি বুধবার পদত্যাগ করবেন বাবুল সুপ্রিয়। এ দিন তা আবারও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন- মুড়িতে সাবধান, বাবুলকে সতর্ক করলেন মমতা

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী এ দিন বিকেল তিনটের বদলে দুপুর দুটো নাগাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে নহবান্নে আসেন বাবুল সুপ্রিয়। সঙ্গে ছিলেন তৃণমূলে সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও দলের রাজ্যসভার সাংসদ তথা তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Babul supriyo meet mamata banerjee at nabanna after join tmc

Next Story
‘প্রথম একাদশে জায়গা না হলেই…’, বড় ইঙ্গিত বাবুলেরBabul Supriyos big hint to stay in TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com