‘ওঁরা তো চিরকালই দেশদ্রোহী’, অপর্ণাকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ দিলীপের

বিএসএফ-এর এক্তিয়ার বাড়ানোর প্রতিবাদ জানিয়েছিলেন অভিনেত্রী-পরিচালক অপর্ণা সেন।

Bjp Leader Dilip Ghosh criticises Aparna Sen
অপর্ণা সেনকে আক্রমণ দিলীপ ঘোষের।

অভিনেত্রী-পরিচালক অপর্ণা সেনকে তুলোধনা দিলীপ ঘোষের। বিএসএফ নিয়ে অপর্ণা সেনের করা মন্তব্যের জেরে তাঁকে এবার চাঁচাছোলা ভাষায় আক্রমণ বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির। দিলীপের কথায়, ‘ওঁরা তো চিরকালই দেশদ্রোহী। দেশের পক্ষে যা কিছু, ওনারা তারই বিরুদ্ধে।’

শুক্রবার প্রাতঃভ্রমণে বেরিয়ে আবারও চেনা মেজাজে ধরা দিলেন দিলীপ ঘোষ। এবার তাঁর নিশানায় অপর্ণা সেন। সম্প্রতি বাংলা, অসম ও পাঞ্জাবের সীমান্তে নিরাপত্তাবাহিনীর ক্ষমতা বাড়ানোর নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। কেন্দ্রের এই নির্দেশ পছন্দ হয়নি অপর্ণা সেনের। উল্টে বিএসএফ-কে দুষে তিনি বলেন, “মিলিটারিদের যতটা ক্ষমতা দেওয়া উচিত, তার থেকেও বেশি দেওয়া হচ্ছে। ছিটমহলের বাসিন্দাদের কথা ভাবলেই শিউরে উঠি। এমনিতেই তাঁদের অবস্থা খুব খারাপ। তার ওপর বিএসএফ-দের ক্ষমতা বাড়ালে তা আরও দুর্বিষহ হয়ে উঠবে।”

আরও পড়ুন- রাজ্যের পাওনাগণ্ডা নিয়ে আলোচনা, ফের দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী

কেন্দ্রীয় নিরাপত্তাবাহিনীর বিরুদ্ধে করা এই মন্তব্যের জেরে ইতিমধ্যেই অপর্ণা সেনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এদিন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষও তুমুল সমালোচনা করেছেন বর্ষীয়ান এই পরিচালকের। দিলীপ ঘোষ এদিন বলেন, “দেশের পক্ষে যা কিছু, ওনারা তারই বিরুদ্ধে। ভারতীয় সংস্কৃতি, হিন্দুত্বের বিরোধিতা করেছেন ওঁরা। এখন দেশের বিরোধিতা করছেন। মানুষের ভালবাসা পেয়ে দেশের সরকার ও সমাজের বিরোধিতা করছেন।”

গতকাল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও বিএসএফ নিয়ে অপর্ণা সেনের করা মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। অভিনেত্রী-পরিচালককে বিঁধে তাঁকে সরকারি ‘ভাতাজীবী’ বলেও আক্রমণ করেন রাজ্যের বিরোধী দলনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader dilip ghosh criticises aparna sen

Next Story
পঞ্চায়েত ভোট: শাসক-বিরোধী জোর তরজা, রাজ্যপাল- নির্বাচন কমিশনার বৈঠকdilip ghosh, bjp
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com