বড় খবর

হাসপাতালে মুকুল রায়কে দেখতে গেলেন দিলীপ, কৈলাশ

বুধবার হঠাৎ অসুস্থ বোধ করায় মুকুল রায়কে বাইপাসের একটা বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই অস্ত্রোপচার হয় নেতার।

হাসপাতালে চিকিৎসা চলছে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের। বৃহস্পতিবার গলব্লাডারে অস্ত্রোপচার হয়েছে তাঁর। সেই অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। বুধবার হঠাৎ অসুস্থ বোধ করায় তাঁকে বাইপাসের একটা বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অস্ত্রোপচারের পর মুকুল রায় সুস্থ রয়েছেন। এখন তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। শুক্রবার মুকুল রায়ের সঙ্গে দেখা করতে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বেশ কিছুক্ষণ কথাও বলেন দুই নেতা।

এদিন মুকুল রায়কে হাসপাতালে দেখতে যান কৈলাশ বিজয়বর্গীয়ও। দ্রুত সুস্থ হয়ে রাজনীতির ময়দানে ফিরবেন মুকুল রায়, এই আশা ব্যক্ত করেছেন বিজেপি নেতৃত্ব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বংলাকে মুকুলপুত্র বিধায়ক শুভ্রাংশু রায় বলেন, “চিকিৎসকরা জানিয়েছেন গলব্লাডারে ২০-২৫টা ছোট ছোট স্টোন হয়েছিল। তাছাড়া বাবার হাইসুগার থাকে। এই অস্ত্রোপচারে ঝুঁকি ছিল। তবে অস্ত্রোপচার সম্পূর্ণ সফল হয়েছে। এখন বাবা সুস্থ আছেন। বিশিষ্ট চিকিৎসক পূর্ণেন্দু রায়ের তত্ত্বাবধানে রয়েছেন।” বাইপাসের একটি নন-কোভিড হাসপাতালে ভর্তি রয়েছেন মুকুল রায়। হঠাৎ অসুস্থ হওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন বিজেপির নেতা-কর্মীরা। দিল্লি থেকেও খোঁজ খবর নিয়েছেন কেন্দ্রীয় নেতৃত্ব।

আরও পড়ুন, হেলিকপ্টারে মালদায় ছুটলেন ফিরহাদ, মৃত-আহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ

রাজ্যে ২০২১ বিধানসভা নির্বাচন কড়া নাড়ছে। রাজ্যের পাঁচটি জোনে পাঁচ কেন্দ্রীয় নেতা পর্যবেক্ষণ করছেন। এরপর তাঁরা রিপোর্ট দেবেন কেন্দ্রীয় নেতৃত্বকে। সাংগঠনিক কাজে দৌঁড়ে বেড়াচ্ছেন রাজ্য বিজেপি নেতারা। একথায় রাজ্যে চূড়ান্ত নির্বাচনী প্রস্তুতি শুরু করে দিয়েছে পদ্ম শিবির। বাংলায় ২০২১ বিধানসভা নির্বাচনে কেন্দ্রীয় নেতৃত্ব টার্গেট দিয়েছে ২০০ আসন জয়ের। কেন্দ্রীয় নেতৃত্ব মনে করে, এই পরিস্থিতিতে মুকুল রায়ের মত রাজনৈতিক ব্যক্তির প্রয়োজনীয়তা অনস্বীকীর্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader mukul roy gall bladder operation successful

Next Story
“মুখ্যমন্ত্রী আমাকে মন্ত্রী রেখেছেন, উনিও তাড়াননি আমিও ছাড়িনি”, সাফ জানালেন শুভেন্দু
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com