বড় খবর

কঠিন লড়াইয়ে বাজিমাত, ‘মানুষের হয়ে গেলাম’, ভোটে জিতে প্রতিক্রিয়া সজল ঘোষের

তৃণমূল থেকে বিজেপিতে গিয়েছিলেন সজল ঘোষ। তাঁকে নানাভাবে হেনস্থা করা হয়েছিল বলেও অভিযোগ বিজেপির।

Bjp leader Sajal Ghosh win 50 No ward KMC Election 2021
৫০ নং ওয়ার্ডে জয়ী সজল ঘোষ। ছবি: শশী ঘোষ

কঠিন লড়াইয়ে বাজিমাত সজল ঘোষের। কলকাতা পুরসভার ৫০ নম্বর ওয়ার্ডে জয়ী বিজেপি প্রার্থী সজল ঘোষ। কলকাতা পুরভোটে দলের এই দুর্দিনেও জয় ছিনিয়ে নিলেন প্রদীপ ঘোষের পুত্র সজল। ”সবার কাছে যাব। সকলে মিলে এলাকার কাজ করব। মানুষের হয়ে গেলাম।” কঠিন ‘যুদ্ধ’ জিতে প্রতিক্রিয়া সজল ঘোষের।

তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন সজল ঘোষ। তবে দলবদলের পর থেকে বেশ কিছু কঠিন মুহূর্তের সম্মুখীন হতে হয় তাঁকে। এমনকী তাঁর বাড়িতে পুলিশ পাঠিয়ে হেনস্থা করা হয় বলে অভিযোগ বিজেপির। বিজেপিতে গিয়েছেন বলেই রাজ্যের শাসকদলের মদতে তাঁকে হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ তোলেন সজল ঘোষ। তবে কলকাতা পুরভোটে ৫০ নং ওয়ার্ডে থেকে সজলকেই প্রার্থী করে বিজেপি।

প্রার্থী সজলের লড়াইটা শুরু থেকেই ছিল বেশ কঠিন। তবে দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়েছেন সজল। বিখ্যাত দুর্গাপুজোর সঙ্গে যুক্ত থাকার সুবাদে এলাকায় বেশ ভালো রকমের পরিচিতি রয়েছে সজলের। এরই পাশাপাশি বাবা প্রদীপ ঘোষের রাজনৈতিক অভিজ্ঞতা ও পরিচিতিকেও কাজে লাগাতে পেরেছেন সজল। প্রচারে বাড়ি-বাড়ি ঘুরেছেন তিনি। জনসংযোগের কাজে এতটুকওু ভাঁটা পড়তে দেননি।

আরও পড়ুন- ঘৃণা ও হিংসার রাজনীতির স্থান নেই বাংলায়, প্রমাণ করল কলকাতা: অভিষেক

৫০ নং ওয়ার্ডে সজলই শেষ হাসি হাসলেন। ভোটে জিতে স্বভাবতই উচ্ছ্বসিত সজল ঘোষ। তিনি বললেন, ”এটা জনগণের জয়। সবার কাছে যাব। সকলে মিলে এলাকার কাজ করব। মানুষের হয়ে গেলাম। অন্য জায়গায় ওরা যা করেছে এখানে তা পারেনি। এলাকার মানুষ শুরু থেকেই আমার সঙ্গে ছিলেন।”

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader sajal ghosh win 50 no ward kmc election 2021

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com