scorecardresearch

বড় খবর

বিধানসভার শুনানিতে নেই, অথচ তৃণমূল কার্যালয়ের উদ্বোধনে মুকুল, ছবি দিয়ে কটাক্ষ শুভেন্দুর

ইদের দিনে কলকাতায় তৃণমূলের দলীয় কার্যালয়ের উদ্বোধনে দেখা গিয়েছে মুকুল রায়কে।

Bjp Leader Suvendu Adhikari crticise Tmc and Mamata Banerjee for inviting Mukul roy for their party office inogration
টুইটে এই ছবি পোস্ট করে মুকুল রায়কে কটাক্ষ শুভেন্দু অধিকারীর।

আবারও শুভেন্দু অধিকারীর নিশানায় মুকুল রায়। বিধানসভায় তাঁর বিধায়ক পদ খারিজের দাবিতে একাধিক শুনানিতে শুধুমাত্র শারীরিক অসুস্থাতর কারণ দর্শিয়ে গরহাজির থেকেছেন মুকুল রায়। তবে ইদের দিনে কলকাতায় তৃণমূলের দলীয় কার্যালয়ের উদ্বোধনে দেখা গিয়েছে বর্ষীয়ান এই রাজনীতিবিদকে। সেই ছবি টুইটে তুলে ধরে এবার সোচ্চার বিরোধী দলনেতা।

বিধানসভায় দিনের পর দিন তাঁর বিধায়ক পদ খারিজের শুনানিতে অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের ঘরে গরহাজির থেকেছেন মুকুল রায়। শারীরিক অসুস্থতার জেরেই তিনি হাজির হতে পারেননি বলে বারবার জানিয়েছেন। তবে এবার সেই মুকুল রায়কেই মঙ্গলবার ইদের দিনে দেখা গেল কলকাতার নবনির্মিত তৃণমূল কার্যালয়ের উদ্বোধনে।

টুইটে সেই ছবি ও ভিডিও পোস্ট করে সেই কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী। টুইটে তিনি লিখেছেন, ”ইদের দিনে নতুন পাঁচতারা তৃণমূল কার্যালয়ের উদ্বোধনে তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায় তথাকথিত “বিজেপি বিধায়ক” মুকুল রায়কে আমন্ত্রণ জানাতে যথেষ্ট সদয় ছিলেন।”

আরও পড়ুন- ‘বাংলায় দলের লড়াইয়ে খুশি শীর্ষ নেতৃত্ব, তাই নেতারা আসছেন’, শাহী-সফরের আগে মন্তব্য দিলীপের

উল্লেখ্য, বিজেপির টিকিটে একুশের ভোটে জিতেও পরে ফের পুরনো দল তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। পুত্র শুভ্রাংশুকে সঙ্গে নিয়ে মুকুল ফিরেছেন জোড়াফুলে। যদিও খাতায়-কলমে তিনি এখনও বিজেপিরই বিধায়ক। মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের দাবিতে সরব বিজেপি।

বিধানসভায় মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের দাবিতে চলা শুনানিতে বারবার শুধুমাত্র শারীরিক সমস্যার কারণ দেখিয়ে গরহাজির থেকেছেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। তবে এবার তৃণমূলের নতুন কার্যালয়ের উদ্বোধনে মুকু রায়ের সহাস্য উপস্থিতিতে বেনজির কটাক্ষ বিরোধী দলনেতার।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader suvendu adhikari crticise tmc and mamata banerjee for inviting mukul roy for their party office inogration