অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে ‘গুলি-বোমাবাজি’

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল। বিজেপি সাংসদের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলেও অভিযোগ উঠেছে।

By: Kolkata  Updated: July 26, 2019, 09:40:09 AM

নতুন করে বোমার শব্দে কেঁপে উঠল ভাটপাড়া এলাকা। এবার খোদ ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল। বিজেপি সাংসদের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলেও অভিযোগ উঠেছে। বুধবার রাত ১০টা নাগাদ জগদ্দলে সাংসদের বাড়ির সামনে বোমাবাজি করা হয় বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এ ঘটনার পিছনে তৃণমূল নেতা প্রমোদ সিং ও সঞ্জয় সিং জড়িত বলে অভিযোগ। এ ঘটনায় জগদ্দল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বোমাবাজির ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে রাস্তা অবরোধে শামিল হন বিজেপি কর্মী-সমর্থকরা।

আরও পড়ুন: ভাটপাড়ায় ফের বোমাবাজি, মদন মিত্রের নির্বাচনী এজেন্টের বাড়িতে ‘হামলা’

sourav singh, সৌরভ সিং সৌরভ সিং। ছবি: এম আখতার।

বুধবার রাত ১০টার সময় অর্জুন সিংয়ের বাড়িতে ছিলেন ছেলে তথা বিধায়ক পবন সিং ও ভাইপো তথা ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান সৌরভ সিং। সেসময়ই আচমকা গুলি-বোমাবাজি চলে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পরই এলাকায় আসে পুলিশের বিশাল বাহিনী। ঘটনাস্থল সরজেমিনে খতিয়ে দেখেন পুলিশকর্মীরা। তবে এখনও পর্যন্ত এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। এ ঘটনা প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে একদা তৃণমূলের বাহুবলী নেতা অর্জুন সিং বলেন, ‘‘খুনের চক্রান্ত ছিল। তৃণমূল পুরোপুরি ভাবে জড়িত। রাজ্য সরকারের পরিকল্পিত চক্রান্ত’’। উল্লেখ্য, অর্জুন সিংয়ের বাড়ির সামনে রয়েছে সিআইএসএফের বাঙ্কার। সিআইএসএফের বাঙ্কার থাকা সত্ত্বেও কীভাবে গুলি-বোমাবাজি চলল, তা নিয়ে উঠছে প্রশ্ন।

আরও পড়ুন: স্রেফ আমাকেই সিবিআই জেরা কেন, হাইকোর্টে প্রশ্ন তুললেন রাজীব কুমার

প্রসঙ্গত, লোকসভা ভোটের পর থেকেই অশান্তির আগুনে জ্বলছে ভাটপাড়া-কাঁকিনাড়া এলাকা। এর আগেও ওই এলাকায় বোমাবাজির ঘটনা ঘটেছে। বেশ কয়েকজনের মৃত্যুও হয়েছে। কিছুদিন আগে জগদ্দলে পুলিশের গুলিতে একজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এরপর ভাটপাড়ার ৫নং রেলওয়ে সাইডিং ও বারুইপাড়া এলাকায় ব্যাপক বোমাবাজি চলে বলে অভিযোগ ওঠে। বোমার ঘায়ে জখম হন দেবদীপ মুখোপাধ্যায় নামের এক এএসআই। জগদ্দলের সুন্ধিয়াপাড়া এলাকায় তৃণমূলের শিক্ষক সমিতির উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি দেবজ্যোতি ঘোষের বাড়ি লক্ষ্য করে গতরাতে বোমা ছোড়া হয় বলে অভিযোগ উঠেছে। ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মদন মিত্রের নির্বাচনী এজেন্ট ছিলেন দেবজ্যোতি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bjp mp arjun singh residence bomb hurled shots fired bhatpara west bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X