ভাটপাড়ায় ফের বোমাবাজি, মদন মিত্রের নির্বাচনী এজেন্টের বাড়িতে ‘হামলা’

জগদ্দলের সুন্ধিয়াপাড়া এলাকায় তৃণমূলের শিক্ষক সমিতির উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি দেবজ্যোতি ঘোষের বাড়ি লক্ষ্য করে গতরাতে বোমা ছোড়া হয় বলে অভিযোগ উঠেছে।

By: Kolkata  Updated: July 19, 2019, 10:16:37 AM

আবারও বোমার শব্দে কাঁপল ভাটপাড়া এলাকা। বুধবার রাতে এলাকায় ফের বোমাবাজির অভিযোগ উঠেছে। জগদ্দলের সুন্ধিয়াপাড়া এলাকায় তৃণমূলের শিক্ষক সমিতির উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি দেবজ্যোতি ঘোষের বাড়ি লক্ষ্য করে গতরাতে বোমা ছোড়া হয় বলে অভিযোগ উঠেছে। ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মদন মিত্রের নির্বাচনী এজেন্ট ছিলেন দেবজ্যোতি। এ ঘটনায় ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

আরও পড়ুন: ফের উত্তপ্ত ভাটপাড়া, বোমার ঘায়ে জখম এএসআই-সহ ৩

ঠিক কী অভিযোগ?
বোমাবাজির ঘটনা প্রসঙ্গে দেবজ্যোতি বলেন, ‘‘রাতে খাওয়া দাওয়ার পর হঠাৎ বোমার শব্দ পাই। দরজা-জানলা খুলতে ভয় পাই প্রথমে। তারপর সাহস করে জানলা খুলে দেখলাম শুধুই ধোঁয়া। শ্বাসকষ্ট হচ্ছিল। দেখলাম আশপাশের লোকেরা জড়ো হয়েছেন। আজ সকালে দেখলাম সপ্লিন্টার পড়ে রয়েছে। পুলিশ আধিকারিকরা এসে ঘুরে দেখেন। বাড়িতে সিসিটিভি ফুটেজ ছিল। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ২ দুষ্কৃতী বাইকে করে এসে বোমা ছোড়ে’’। দেবজ্যোতির অভিযোগ, ‘‘আমাদের এলাকায় এ ধরনের ঘটনা আগে কখনও ঘটেনি। রাজনৈতিক কর্মকাণ্ডে যাতে অংশ নিতে না পারি সেজন্য আতঙ্ক ছড়ানোর চেষ্টা করতেই এসব করা হচ্ছে। দুর্বৃত্তদের নেতাকে সম্মান জানানোর জন্য দুর্বৃত্তরা এসব করছে’’।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে ভাটপাড়ার ৫নং রেলওয়ে সাইডিং ও বারুইপাড়া এলাকায় ব্যাপক বোমাবাজি চলে বলে অভিযোগ ওঠে। বোমার ঘায়ে জখম হন দেবদীপ মুখোপাধ্যায় নামের এক এএসআই। এ ঘটনায় আরও ২ জন যুবক জখম হন বলে খবর। এর আগে সোমবার নতুন করে উত্তেজনা ছড়ায় কাঁকিনাড়া এলাকায়। ঘোষপাড়া রোড এলাকায় ব্যাপক বোমাাজি চলে। সোমবার সকালে এলাকায় অশান্তির প্রতিবাদে কাঁকিনাড়ায় রেল অবরোধ করেন স্থানীয়দের একাংশ। এরপরই বিভিন্ন এলাকায় মুড়ি-মুড়কির মতো পড়তে থাকে বোমা। ভাটপাড়া পুরসভার সামনে ভাঙচুরের অভিযোগ ওঠে। এর আগে রবিবার রাতে এলাকায় প্রচুর বোমা উদ্ধার করে পুলিশ। সোমবার বোমাবাজির পর এলাকায় জারি করা হয়েছে ১৪৪ ধারা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the West-bengal News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bhatpara violence updates tmc west bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X