‘১৪৪ ধারা জারি করুন’, শাহকে চিঠি আলিপুরদুয়ারের সাংসদের

করোনা পরিস্থিতিতে রাজ্য় সরকারের উপর ক্ষোভপ্রকাশ করে মোদী-শাহকে চিঠি দিলেন বাংলার বিজেপি সাংসদ।

john barla, জন বার্লা
রাজ্য়ের উপর ক্ষোভপ্রকাশ করে অমিত শাহকে চিঠি বিজেপি সাংসদের।
করোনা পরিস্থিতিতে রাজ্য় সরকারের উপর ক্ষোভপ্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিলেন আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বার্লা। করোনায় লকডাউন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গে খাবার বিতরণ ঠিকমতো হচ্ছে না বলে অভিযোগ জানিয়ে মোদীকে চিঠি লিখেছেন বার্লা। পাশাপাশি কেন্দ্রের নির্দেশিকা অমান্য় করে আলিপুরদুয়ারে লকডাউন মানা হচ্ছে না, সেখানে ১৪৪ ধারা জারি করে আধা সামরিক বাহিনী মোতায়েনের দাবি জানিয়ে অমিত শাহকে চিঠি লিখেছেন এই বঙ্গ বিজেপি সাংসদ। উল্লেখ্য়, জন বার্লাকে গত ৪দিন ধরে গৃহবন্দি করে রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মোদীকে চিঠিতে ঠিক কী লিখেছেন জন বার্লা?

প্রধানমন্ত্রীকে চিঠিতে বিজেপি সাংসদ লিখেছেন, ”প্রধানমন্ত্রী গরিব কল্য়াণ অন্ন যোজনায় পর্যাপ্ত পরিমাণে খাদ্য়শস্য় রাজ্য়ের একজনকেও বিতরণ করা হয়নি”। পশ্চিমবঙ্গ সরকার গুরুত্ব সহকারে গরিবদের খাবার বিতরণ করছে না বলেও চিঠিতে উল্লেখ করেছেন বার্লা।

মোদীকে লেখা চিঠি।

আরও পড়ুন: বাংলার বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর, করোনা আবহে গুজব ছড়ানোর অভিযোগ


ছবি: সৌমিত্র সান্য়াল।

বিজেপি সাংসদ আরও লিখেছেন, ”উত্তরবঙ্গে বিশেষ করে অনেক গরিব মানুষের কাছে রেশন কার্ড নেই। তাঁরা বিনামূল্য়ে রেশন পাচ্ছেন না। এই কঠিন সময়ে বিশেষ করে উত্তরবঙ্গের গরিব মানুষদের খাবার বিতরণে রাজ্য় সরকার পুরোপুরি ব্য়র্থ”।

শাহকে লেখা চিঠি।

অমিত শাহকে চিঠিতে কী লিখেছেন জন বার্লা?

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠিতে বিজেপি সাংসদ লিখেছেন, ”আলিপুরদুয়ারে লকডাউন সফল করতে স্থানীয় প্রশাসন পুরোপুরি ব্য়র্থ। করোনা সংক্রমণকে গুরুত্ব সহকারে দেখা হচ্ছে না। রাস্তায় লকডাউন ভেঙে মানুষকে ঘুরতে দেখা যাচ্ছে এখানে। এই এলাকায় অনেক দোকান ও সাপ্তাহিক হাট রয়েছে, সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছে না…এই পরিস্থিতিতে আলিপুরদুয়ার কেন্দ্রে ১৪৪ ধারা জারি করে আধা সামরিক বাহিনী মোতায়েন করা হোক। করোনায় হটস্পট হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে আলিপুরদুয়ারে”। একইসঙ্গে জন বার্লা শাহকে চিঠিতে লিখেছেন, ”গত ৪ দিন ধরে আমায় গৃহবন্দি করে রাখা হয়েছে”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp mp john barla letters to pm modi amit shah alipurduar mamata banerjee west bengal

Next Story
মিটমাট হয়ে গেল মমতা-পবনেরসিকিমের মুখ্যমন্ত্রী পবন চামলিংয়ের সঙ্গে বৈঠক করলেন এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com