scorecardresearch

নিশানায় নাড্ডা, সর্বভারতীয় বিজেপি সভাপতির টুইটার অ্যাকাউন্ট হ্যাক

ইউক্রেনের জন্য ক্রিপ্টোকারেন্সি অনুদানের কথা জিজ্ঞাসা করা একটি টুইট নাড্ডার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল।

JP Nadda to visit west Bengal in June amid desertions, infighting in state BJP

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। রবিবার সকালে বিজেপির এই শীর্ষ নেতার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। ইউক্রেনের জন্য ক্রিপ্টোকারেন্সি অনুদানের কথা জিজ্ঞাসা করা একটি টুইট নাড্ডার টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল। সংবাদ সংস্থা এএনআইয়ের শেয়ার করা একটি স্ক্রিনশটে এমনই দেখা গিয়েছে।

”ইউক্রেনের জনগণের পাশে দাঁড়ান। এখন ক্রিপ্টোকারেন্সি দান গ্রহণ করা হচ্ছে। বিটকয়েন এবং ইথেরিয়াম”। নাড্ডার অ্যাকাউন্ট হ্যাক করে এমনই লেখা হয়েছে। টুইটটি কয়েক মিনিট পরেই মুছে ফেলা হয়েছিল, যদিও সেটির অ্যাক্সেস পুনরুদ্ধার করা হয়।

https://platform.twitter.com/widgets.js

এর আগেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে তাবড় রাজনীতিবিদ ও বেশ কয়েকজন সেলেব্রিটিরও ব্যক্তিগত টুইটার হ্যান্ডেল হ্যাক করা হয়েছিল। এবার সেই তালিকায় নবতম সংযোজন সর্বভারতীয় বিজেপি সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা।

আরও পড়ুন- উত্তর প্রদেশে আজ পঞ্চম দফার ভোটগ্রহণ, নির্বাচনী ময়দানে একাধিক হেভিওয়েট

এর আগে গত বছরের ডিসেম্বরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার হ্যান্ডেল হ্যাক করা হয়েছিল। প্রধানমন্ত্রী মোদীর হ্যান্ডেল থেকে একটি টুইট পোস্ট করা হয়। সেই টুইটে দাবি করা হয়, ”ভারত আনুষ্ঠানিকভাবে বিটকয়েনকে আইনি দরপত্র হিসেবে গ্রহণ করেছে।” এই ঘটনার পরেই নড়েচড়ে বসে কেন্দ্রীয় সরকার। কেন্দ্রের বিভিন্ন এজেন্সি ছাড়াও সাইবার নিরাপত্তা বিভাগ এব্যাপারে একটি উচ্চ-স্তরের তদন্তেরও নির্দেশ দেয়।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp national president jp naddas twitter account hacked