বড় খবর

ধর্ষণের অভিযোগে গ্রেফতার মুকুল ঘনিষ্ঠ বিজেপি নেতা

তারকেশ্বর থেকে গ্রেফতার হলেন বসিরহাটে বিজেপির জেলা সম্পাদক রাজেন্দ্র সাহা ওরফে সোমু সাহা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠেছে ওই বিজেপি নেতার বিরুদ্ধে।

bjp, বিজেপি
তারকেশ্বর থেকে গ্রেফতার বিজেপি নেতা। প্রতীকী ছবি।

ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সম্পাদক রাজেন্দ্র সাহা ওরফে সোমুকে। জানা যাচ্ছে, মুকুল রায়ের অত্যন্ত ঘনিষ্ঠ এই নেতাকে শুক্রবার তারকেশ্বর থেকে গ্রেফতার করেছে পুলিশ। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠেছে ওই বিজেপি নেতার বিরুদ্ধে। এক বিজেপি কর্মীর মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে রাজেন্দ্রের বিরুদ্ধে। তবে, বিজেপি এই ঘটনায় তৃণমূলের চক্রান্তের গন্ধ পাচ্ছে।

আরও পড়ুন: মমতা বিজেপির সমর্থন চেয়েছেন, বিস্ফোরক মন্তব্য মুকুলের

ঠিক কী অভিযোগ?

সূত্রের খবর, গত ৬ জুলাই হাড়োয়া থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন এক তরুণী। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগপত্রে উল্লেখ করেন তিনি। বারাসতের একটি ফ্ল্যাটে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সম্পাদক রাজেন্দ্রের বিরুদ্ধে। ওই বিজেপি নেতা মুকুল রায়ের ঘনিষ্ঠ বলে দাবি।

আরও পড়ুন: অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সমন দিল্লি আদালতের

এ প্রসঙ্গে জেলা বিজেপি সভাপতি গণেশ ঘোষ ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেন, ‘‘ফাঁসানো হয়েছে। যারা শয়তানি করছেন, কুচক্রী, তারাই এসব করেছে। সব ভিত্তিহীন অভিযোগ। যে মেয়েটি ফাঁসিয়েছে তার মা বিজেপি কর্মী। থানা থেকে বলছে, পুলিশ কনস্টেবলকে ফাঁসিয়ে ও আড়াই লাখ টাকা হাতিয়েছে। আরও একজনকে ফাঁসিয়ে ৮০ হাজার টাকা নিয়েছে। সোমু (রাজেন্দ্র) বলেছে, ওকে ফাঁসানো হয়েছে। থানায় ফোন করেছিলাম, বলল এফআইআর দায়ের করা হয়েছে’’।

এদিকে, বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ঘিরে বসিরহাটে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত বিজেপি নেতার গ্রেফতারি নিয়ে শাসক-বিরোধী তরজা কোন দিকে এগোয়, এখন সেদিকেই তাকিয়ে সংশ্লিষ্ট মহল।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp rajendra saha arrested rape case west bengal

Next Story
মমতা-বিজেপি ‘গোপন আঁতাত’! মুকুলকে উচিত শিক্ষা দিতে প্রস্তুত তৃণমূলmukul roy, mamata banerjee, মুকুল রায়, মমতা বন্দ্যোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com