বড় খবর

কেশিয়াড়িতে উদ্ধার বিজেপি কর্মীর মৃতদেহ, প্রথম দফার ভোটের শুরুতেই চাঞ্চল্য

বাড়িতে ঢুকে বিজেপি সমর্থককে পিটিয়ে মারার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

Habra desd body
প্রতীকী ছবি

রাজ্যে প্রথম দফার বিধানসভা নির্বাচনের শুরুতেই কেশিয়াড়ির বেগমপুরে এক বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। বাড়িতে ঢুকে বিজেপি সমর্থককে পিটিয়ে মারার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যে ঘটনা নিয়ে ভোটের প্রথম দিনে ছড়াল উত্তেজনা।

ঠিক কী ঘটেছে?

কেশিয়াড়ির বেগমপুরে বিজেপি সমর্থককে বাড়ির উঠোনে সকালে পাওয়া গেল রক্তাক্ত দেহ। জানা গিয়েছে নিহত বিজেপি সমর্থকের নাম মঙ্গল সোরেন। পরিবারের তরফে পিটিয়ে খুন করে দেহ বাড়িতে ফেলে রাখার অভিযোগ ওঠে।

গেরুয়া শিবিরের অভিযোগ, বাড়িতে ঢুকে বিজেপি সমর্থক মঙ্গল সরেনকে পিটিয়ে মারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তৃণমূলের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। স্থানীয়রা জানায়, মৃতের মাথায় ও ঘাড়ে আঘাত রয়েছে। স্থানীয় বিজেপি নেতৃত্বের বক্তব্য, গতকাল রাতে তৃণমূলের সঙ্গে বচসা হয়। ঘটনায় ওই যুবকের বাড়িতে পৌঁছে গিয়েছে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী। 

আরও পড়ুন, শালবনিতে উত্তেজনা, CPIM প্রার্থী সুশান্ত ঘোষের উপর হামলা, কাঠগড়ায় তৃণমূল

ভোটের প্রথম দফার শুরুতে এই ঘটনায় জেলা প্রশাসন থেকে ঘটনার রিপোর্ট নিয়েছে নির্বাচন কমিশন। রিপোর্ট বিশ্লেষণ থেকে নির্বাচন কমিশন জানিয়েছে, এই ঘটনার সঙ্গে ভোটের কোনও সম্পর্ক নেই। জেলা প্রশাসনের জানিয়েছে রাজনৈতিক সংঘর্ষে মৃত্যু নয় এমনটাই উল্লেখ করেছে কমিশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp workers body recovered in keshiyari at the beginning of the first phase bengal election

Next Story
নন্দীগ্রামে ভোটের আগে স্বস্তি মমতার, শেখ সুফিয়ানকে ২ সপ্তাহের সুপ্রিম ‘রক্ষাকবচ’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com