scorecardresearch

বড় খবর

‘শিবসেনা নেতৃত্বাধীন সরকার ফেলার চক্রান্ত’, কেন্দ্রকে দুষে তোপ রাউতের

মঙ্গলবারই হাওয়ালায় টাকা পাচারের অভিযোগে মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাশি চালিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি।

Central agencies being misused to topple Shiv Sena-led government in Maharashtra, says Sena MP Sanjay Raut
সাংবাদিক বৈঠকে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত।

মহারাষ্ট্রে শিবসেনা নেতৃত্বাধীন রাজ্য সরকারকে ফেলে দেওয়ার চক্রান্ত কেন্দ্রের, চাঞ্চল্যকর অভিযোগ সেনা সাংসদ সঞ্জয় রাউতের। মঙ্গলবার দাদারে দলীয় কার্যলয়ে সাংবাদিক বৈঠকে এমনই মন্তব্য সঞ্জয় রাউতের। তাঁর অভিযোগ, ”দলের নেতাদের উপর চাপ সৃষ্টি করছে কেন্দ্রের সংস্থাগুলি।”

বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ আনলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। এদিন তিনি বলেন, ”কেন্দ্রীয় সংস্থাগুলি আমাদের দলের নেতাদের বিরক্ত করছে। এজেন্সি ব্যবহার করে আমাদের নেতাদের ওপর চাপ সৃষ্টি করা হচ্ছে। কিছু বিজেপি নেতা বলছেন যে ১০ মার্চ এমভিএ সরকারের পতন হবে। আমি ভেঙ্কাইয়া নাইডুকে চিঠি দেওয়ার পরে এই সমস্ত গুজব শুরু হয়েছে।” মহারাষ্ট্রে সেনা নেতৃত্বাধীন সরকার ফেলে দেওয়ার চক্রান্ত করছে কেন্দ্র, এমনই অভিযোগ রাউতের।

আরও পড়ুন- হাওয়ালা চক্র: মুম্বইয়ে দাউদ ঘনিষ্ঠদের বাড়ি-অফিসে ইডি-র তল্লাশি

উল্লেখ্য, মঙ্গলবারই হাওয়ালায় টাকা পাচারের অভিযোগে মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাশি চালিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। মাফিয়া দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ ব্যক্তি এবং সংস্থার বাড়ি-অফিসে তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থা ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ৭০ জন অফিসার মুম্বইয়ের ১০ জায়গায় তল্লাশি চালান।

আরও পড়ুন- বড় ধাক্কা কংগ্রেসের, হাত ছাড়লেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, রাহুলের নেতৃত্ব নিয়ে প্রশ্ন

দাউদের সঙ্গে যোগাযোগের অভিযোগে একজনকে আটকও করা হয়েছে বলে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্র মারফত জানতে পেরেছে। জানা গিয়েছে, একজন প্রবীণ রাজনীতিকের সম্পত্তি চুক্তির একটি বিষয় নিয়েও তদন্ত করছে এই কেন্দ্রীয় সংস্থা। সূত্র মারফত এমনও তথ্য এসেছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের হাতে।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Central agencies being misused to topple shiv sena led government in maharashtra says sena mp sanjay raut