আবার পরিবর্তনের ডাক দিলেন মমতা

বিজেপির রথযাত্রার পরের দিন নিজের দলের সদস্যদের ওই একই পথ দিয়ে শুদ্ধি মিছিল বের করার আহ্বান আগেই  জানিয়েছেন তৃণমূল প্রধান। 

By: Kolkata  Updated: November 30, 2018, 12:08:04 PM

ফের পরিবর্তনের ডাক। এবারও সেই ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ই।

পশ্চিম বর্ধমানের জামুরিয়ার এক জনসভায় বক্তব্য রাখছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। ভাষণে বললেন, আসন্ন লোকসভায় যেন মানুষ সরকারের বদল চায়।

“আপনি বাংলাই বলুন, অথবা হিন্দি, আমরা রাজ্যে সম্প্রীতিতে থাকি। আমরা একসঙ্গে থাকি সবাই। এটা কিন্তু একমাত্র এখানেই হয়। ভোটে জেতার জন্য বিভাজনের রাজনীতিতে আমরা বিশ্বাস করি না। বিজেপি এখানে মানুষের মধ্যে বিভাজন করার চেষ্টা করছে। আপনারা এই ফাঁদে পা দেবেন না”, বললেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, ‘ভোট যন্ত্রে গণ্ডগোল হলে তার দায় নির্বাচন কমিশনের’, বললেন মমতা

রাজ্যে বিজেপির প্রতিপত্তির জন্য বৃহস্পতিবারের সভাতেও সিপিএম এবং কংগ্রেসকেই দায়ী করলেন বাংলার মুখ্যমন্ত্রী। বললেন, “পশ্চিমবঙ্গে বিজেপিকে জমি পেতে সাহায্য করেছে ওরাই। আগামী বছর লোকসভায় বিজেপিকে হটাতে পারলে আমাদের মঙ্গল”।

বিজেপির রথযাত্রার পরের দিন নিজের দলের সদস্যদের ওই একই পথ দিয়ে শুদ্ধি মিছিল বের করার আহ্বান আগেই  জানিয়েছেন তৃণমূল প্রধান।  বলেছেন, “ওরা আপনাদের তাতানোর চেষ্টা করবে, কিন্তু ফাঁদে পা দেওয়া চলবে না। আমরা ‘পবিত্র যাত্রা’র আয়োজন করব। ওদের রথযাত্রা রাস্তাঘাটকে অপবিত্র করে তুলবে। ওরা রথে চেপে যাবে। আর আমরা মানুষের সঙ্গে রাস্তায় নামব”।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cm urges people to change govt at centre in ls polls5471785

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement