scorecardresearch

বড় খবর

গোয়ায় অবৈধ পানশালা স্মৃতির মেয়ের! কংগ্রেস হইচই করতেই পাল্টা কেন্দ্রীয় মন্ত্রীর, ‘কোর্টে বুঝে নেব’

কংগ্রেস নেতারা একটি কাগজ দেখিয়ে দাবি করেছেন, স্মৃতি ইরানির মেয়েকে শোকজ নোটিস ইস্যু করেছেন গোয়ার আবগারি দফতরের আধিকারিক।

Smriti Irani, Rahul Gandhi, Sonia Gandhi, zoish irani, zoish irani goa bar, Irani daughter bar owner, Congress, Goa, Goa Congress, indian express goa news, Goa news, Indian Express
স্মৃতির দাবি, তাঁর ১৮ বছরের মেয়েকে কালিমালিপ্ত করা হচ্ছে কারণ তিনি সনিয়া গান্ধি এবং রাহুল গান্ধির বিরুদ্ধে কথা বলেছেন।

গোয়ায় মৃত ব্যক্তির নামে লাইসেন্স বের করে অবৈধ রেস্তরাঁ চালাচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির মেয়ে। কেন্দ্রীয় মন্ত্রীকে এই ঘটনায় বিদ্ধ করেছে কংগ্রেস। জাতীয় রাজনীতি তোলপাড় হতেই বিরাট বিতর্কে জেরবার স্মৃতি এবার পাল্টা নিশানা করলেন কংগ্রেসকে। স্মৃতির দাবি, তাঁর ১৮ বছরের মেয়েকে কালিমালিপ্ত করা হচ্ছে কারণ তিনি সনিয়া গান্ধি এবং রাহুল গান্ধির বিরুদ্ধে কথা বলেছেন।

স্মৃতির দাবি, তাঁর মেয়েকে টার্গেট করার কারণ তিনি কেন্দ্রীয় মন্ত্রীর মেয়ে। স্মৃতি বলেছেন, “আমার মেয়ের নামে অবৈধ পানশালা চালানোর অভিযোগ তোলা হচ্ছে শুধু তাঁর চরিত্র হননের জন্য নয়, বরং রাজনৈতিক ভাবে আমাকে কালিমালিপ্ত করার জন্য।”

তিনি আরও বলেছেন, “গান্ধি পরিবারের নির্দেশে কংগ্রেস নেতা পবন খেরা সাংবাদিক সম্মেলন করেছেন। আমার সন্তানের বিরুদ্ধে এসব কথা যাঁরা বলছে তাঁদের বলব, রাহুল গান্ধিকে বিমানে করে আমেঠি পাঠান ২০২৪ সাল, আবার ওঁকে হারাব। এটা বিজেপ কর্মী এবং একজন ১৮ বছরের মেয়ের মা হিসাবে আমার প্রতিজ্ঞা। আমি আদালতে ওঁদের দেখে নেব।”

এদিকে, স্মৃতির মেয়ে জোইশের আইনজীবী কিরাট নাগরা বলেছেন, তাঁর মক্কেল না তো রেস্তরাঁর মালিক না তিনি তাঁর সঙ্গে কোনওভাবে যুক্ত। গোয়ার আসাগাওয়ে সিলি সোলস ক্যাফে অ্যান্ড বারের সঙ্গে কোনও সম্পর্ক নেই জোইশের। কিন্তু কংগ্রেস নেতারা একটি কাগজ দেখিয়ে দাবি করেছেন, স্মৃতি ইরানির মেয়েকে শোকজ নোটিস ইস্যু করেছেন গোয়ার আবগারি দফতরের আধিকারিক। তার পরই নাকি তাঁকে বদলি করা হয়েছে। কিন্তু আইনজীবীর দাবি, জোইশ কোনও শোকজ নোটিস পাননি।

আরও পড়ুন মাঝাকাশে অসুস্থ যাত্রী, জরুরি চিকিৎসায় প্রাণ বাঁচালেন রাজ্যপাল

দিল্লিতে কংগ্রেস মুখপাত্র পবন খেরা বলেছেন, “গোয়ায় স্মৃতি ইরানির মেয়ের একটি রেস্তরাঁ আছে। সেটি একটি পানশালা। তার বিরুদ্ধে অবৈধভাবে লাইসেন্স পাওয়ার অভিযোগ উঠেছে। ২০২১ সালের মে মাসে মারা যাওয়া ব্যক্তির নামে এবছর দুনে লাইসেন্স বের করা হয়েছে। সেই ব্যক্তির নামে লাইসেন্স বের করেছেন স্মৃতি ইরানির মেয়ে জোইশ ইরানি।”

আরও পড়ুন কোটি কোটি টাকার সম্পত্তি! গ্রেফতার অধিকারী পরিবার ঘনিষ্ঠ কাঁথি পুরসভার ইঞ্জিনিয়ার

জানা গিয়েছে, গোয়ার আবগারি কমিশনার নারায়ণ এম গাদ শোকজ নোটিস ইস্যু করেন গত ২১ জুলাই। সাতদিনের মধ্যে জবাব চাওয়া হয়েছে মালিকের কাছ থেকে। এদিকে, গোয়া কংগ্রেসের সভাপতি অমিত পাটকর সাংবাদিক সম্মেলন করে একটি ভিডিও ক্লিপ দেখিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে, স্মৃতির মেয়ে জোইশ একটি টিভি শোয়ে নিজেকে তরুণ উদ্যোগপতি হিসাবে তকমা দিয়েছেন। সিলি সোলসকে নিজের রেস্তরাঁ বলে দাবি করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Congress attacks smriti irani over goa bar she hits back dares rahul gandhi