করোনা সতর্কতায় ১ মাস বিক্ষোভ কর্মসূচি নয় বিজেপির

''করোনাভাইরাস নিয়ে মানুষকে সচেতন করতে সব নেতৃত্বকে বলা হয়েছে। ভাইরাস মোকাবিলায় কী করবেন আর কী করবেন না, সে ব্যাপারে জনসাধারণকে বার্তা দেওয়া হবে''। 

By:
Edited By: Souradip Samanta New Delhi  Updated: March 19, 2020, 03:39:20 PM

করোনাভাইরাসের হানায় থমকে গেল বিজেপির কর্মসূচি। আগামী একমাস কোনওরকম বিক্ষোভ কর্মসূচি বা জমায়েত করবে না পদ্মবাহিনী, এমনটাই জানিয়েছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। মারণ ভাইরাসের থেকে সতর্কতায় যে কোনও জমায়েত এড়ানোর বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর এহেন বার্তার পরই দলের কর্মসূচির ব্যাপারে এমন সিদ্ধান্ত নেওয়া হল বলে জানিয়েছেন নাড্ডা।

এ প্রসঙ্গে জে পি নাড্ডা বলেন, ”মঙ্গলবার বৈঠকে প্রধানমন্ত্রী বলেছেন, ধর্না, বিক্ষোভ কর্মসূচি না করতে। করোনাভাইরাস সতর্কতায় এই বার্তা দেওয়া হয়েছে। একথা মাথায় রেখে তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আগামী ১ মাস আমরা কোনও বিক্ষোভ কর্মসূচি করব না”।

আরও পড়ুন: Coronavirus Situation Live: করোনার থাবা: বেতন কমছে ইন্ডিগো কর্মীদের

জানা গিয়েছে, করোনাভাইরাস মোকাবিলায় সব রাজ্য নেতৃত্বের কাছে নির্দেশিকা দেওয়া হয়েছে। এ প্রসঙ্গে নাড্ডা বলেন, ”করোনাভাইরাস নিয়ে মানুষকে সচেতন করতে সব নেতৃত্বকে বলা হয়েছে। ভাইরাস মোকাবিলায় কী করবেন আর কী করবেন না, সে ব্যাপারে জনসাধারণকে বার্তা দেওয়ার কথা বলা হয়েছে”।

আরও পড়ুন: বিদ্রোহী কংগ্রেস বিধায়কদের ‘ইস্তফা সিদ্ধান্ত’ নিন স্পিকার: সুপ্রিম কোর্ট

মারণ ভাইরাসের থেকে সতর্কতায় বিজেপি সভাপতি আরও বলেন, ”সকলকে সাবধান হতে হবে। তবে আতঙ্কের কোনও কারণ নেই”।

উল্লেখ্য, দেশে করোনা আক্রান্তে সংখ্যা রোজই বাড়ছে। এই পরিস্থিতিতে আজ রাতে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা মোকাবিলায় দেশবাসীকে কী বার্তা দেন মোদী, সেদিকেই তাকিয়ে সকলে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Coronavirus latest update bjp jp nadda

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং