scorecardresearch

বড় খবর

‘মতাদর্শের থেকে কারও ক্ষমতার লোভ বেশি’, সিন্ধিয়াকে নিশানা দিগ্বীজয়ের

‘কিছু মানুষের কাছে আদর্শ ও বিশ্বাসযোগ্যতার’ থেকে ক্ষমতার লোভই বড়’, এ ভাষাতেই সিন্ধিয়াকে কটাক্ষ করেছেন দিগ্বীজয় সিং।

digvijaya singh, দিগ্বীজয় সিং, দিগ্বিজয় সিং, jyotiraditya scindia, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, jyotiraditya scindia bjp, বিজেপিতে জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, madhya pradesh politics, indian express bangla
দিগ্বীজয় সিং। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।
বিজেপিতে যোগদান নিয়ে জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে নিশানা করতে আসরে নামলেন কংগ্রেসের বর্ষীয়ান নেতা দিগ্বীজয় সিং। ‘কিছু মানুষের কাছে আদর্শ ও বিশ্বাসযোগ্যতার’ থেকে ক্ষমতার লোভই বড়’, এ ভাষাতেই সিন্ধিয়াকে কটাক্ষ করেছেন দিগ্বীজয় সিং। উল্লেখ্য, ক’দিন আগেই কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন সিন্ধিয়া। বিজেপিতে যোগদানের পরই সিন্ধিয়াকে রাজ্যসভার প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।


টুইটারে সিন্ধিয়াকে আক্রমণ করে দিগ্বীজয় সিং লিখেছেন, ‘‘আমি কখনই ভাবতে পারিনি যে মহারাজ (জ্যোতিরাদিত্য) কংগ্রেস, গান্ধী পরিবারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন। কী জন্য? না, মোদী-শাহর নেতৃত্বে মন্ত্রী হবেন ও রাজ্যসভায় যাবেন বলে। দুর্ভাগ্যজনক এটা। কখনও ওর থেকে আশা করিনি এটা’’।

আরও পড়ুন: সিন্ধিয়া যেকোনও সময় আমার বাড়িতে আসতেন: রাহুল

এ প্রসঙ্গে তিনি আরও জানিয়েছেন, আজীবন তিনি কংগ্রেসে থাকেন। একইসঙ্গে পুরনো কথা স্মরণ করিয়ে দিগ্বীজয় বলেছেন যে তাঁকে আরএসএসে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি আদর্শচ্যুত হননি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Digvijaya on jyotiraditya scindia switch to bjp