scorecardresearch

বড় খবর

দিলীপ ঘোষকে ঘিরে ধুন্ধুমার, উত্তপ্ত নন্দীগ্রাম, ‘লাঠিচার্জ’ পুলিশের

রেয়াপাড়ার কাছে ব্যারিকেড করে পুলিশ।ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করলে বিজেপি কর্মীদের উপর পুলিশ লাঠি চালায় বলে অভিযোগ উঠেছে।

দিলীপ ঘোষকে ঘিরে ধুন্ধুমার, উত্তপ্ত নন্দীগ্রাম, ‘লাঠিচার্জ’ পুলিশের
বিজেপির অভিনন্দন যাত্রা ঘিরে উত্তেজনা ছড়াল নন্দীগ্রামে।

দিলীপ ঘোষকে ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটল। সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে বিজেপির অভিনন্দন যাত্রা ঘিরে উত্তেজনা ছড়াল নন্দীগ্রামে। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থেকে নন্দীগ্রাম যাওয়ার পথে বিজেপি রাজ্য সভাপতিকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। রেয়াপাড়ার কাছে ব্যারিকেড করে পুলিশ।ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করলে বিজেপি কর্মীদের উপর পুলিশ লাঠি চালায় বলে অভিযোগ উঠেছে। পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের বচসাও বাধে বলে খবর।

আরও পড়ুন: অমিত শাহ ফোনে চারটি শব্দ বলেছিলেন! ফাঁস করলেন দিলীপ ঘোষ

নন্দীগ্রামে বিজেপির মিছিলের অনুমতি ছিল না বলে দাবি করেছে পুলিশ। এদিকে মিছিলের দাবিতে অনড় বিজেপি কর্মীরা। ঘটনাস্থলে মোতায়েন পুলিশের বিশাল বাহিনী। রাখা হয়েছে জলকামানও।

ভিডিও- সঞ্জীব দুবে।

আরও পড়ুন: বিপাকে মুকুল রায়, কালীঘাট থানায় বিজেপি নেতাকে জিজ্ঞাসাবাদ

ভিডিও- সঞ্জীব দুবে।

এ প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘‘অনুমতি নিয়ে শান্তিপূর্ণভাবে মিছিল করতে চেয়েছিলাম। ১৫ দিন আগে পুলিশ সুপারকে চিঠি দিয়েছিলাম। তবুও অনুমতি দেয়নি। পুলিশ দিয়ে আমাদের নেতা-কর্মীদের মারা হচ্ছে। আমার সামনেই পুলিশকে মারতে দেখেছি। আমি চাইলে ব্যারিকেড ভাঙতে পারতাম। ব্যারিকেড ভাঙা আমাদের উদ্দেশ্য নয়। অগণতান্ত্রিক পরিবেশ চলছে’’।

 

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh bjp abhinandan yatra caa nandigram west bengal