বড় খবর

মমতা ঘনিষ্ঠ মন্ত্রীর মেয়েকে তলব ED-র, আর্থিক লেনদেনে অসঙ্গতির অভিযোগ

প্রিয়দর্শীনিক স্বামী ইয়াসির হায়দারের বিদেশ সফর ও আর্থিক লেনদেন নিয়ে প্রশ্ন তুলেছে ইডি। এই বিদেশে সফরকালেই ভিন দেশে টাকা পাচার করা হয়েছে বলে অভিযোগ ইডির।

পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শীনিকে নোটিস দিয়ে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। ব্যাঙ্ক অ্যাকাউন্টে লেনদেনের অসঙ্গতির সংক্রান্ত অভিযোগের প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য এই নোটিস বলে জানা গিয়েছে। প্রিয়দর্শীনি হাকিমের বাড়িতে গিয়ে ইডি আধিকারিকরা এই নোটিশ দিয়ে এসেছেন বলে সূত্রের খবর।

প্রিয়দর্শীনিক স্বামী ইয়াসির হায়দারের বিদেশ সফর ও আর্থিক লেনদেন নিয়ে প্রশ্ন তুলেছে ইডি। এই বিদেশে সফরকালেই ভিন দেশে টাকা পাচার করা হয়েছে বলে অভিযোগ ইডির। উঠে আসছে এক অভিনেত্রীর নামও। কেন্দ্রীয় আর্থিক তদন্তকারী সংস্থা সূত্রে খবর, প্রিয়দর্শীনির পরিবারের সবার অ্যাকাউন্টের উপর নজরদারি করা হচ্ছে। স্বাভাবিকভাবেই ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শিনীর অ্যাকাউন্টেও নজর রাখা হয়েছে। তদন্তে আর্থিক লেনদেনে অসঙ্গতির অভিযোগেই রয়েছে। তাই মুখ্যমন্ত্রীর অত্যন্ত ঘনিষ্ঠ রাজ্যের মন্ত্রীর বড় মেয়েকে জিজ্ঞাসাবাদ করে আর্থিক লেনদেনের হদিশ পেতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

আরও পড়ুন- CBI-এর মুখোমুখি হবেন রুজিরা, দিলেন নোটিসের জবাব

যদিও তাঁর মেয়েকে ইডির নোটিশ প্রসঙ্গে কিছু জানেন না বলে জানিয়েছেন মন্ত্রী ফিরহাদ হাকিম।

প্রিয়দর্শিনী বর্তমানে সিইএসসি-তে কর্মরত। সংস্থার সোশাল মিডিয়ার কাজকর্ম তিনি দেখভাল করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ed summoned firhad hakims daughter priyadarshini allegations of inconsistency in financial transactions

Next Story
CBI-এর মুখোমুখি হবেন রুজিরা, দিলেন নোটিসের জবাব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com