বড় খবর

‘সরকার মেনেই নিচ্ছে ত্রিপুরায় আইনশৃঙ্খলা নেই’, পদযাত্রা বাতিলে কুণালের নিশানায় বিপ্লব

পদযাত্রা বাতিল হলেও আজ আগরলায় আজ তৃণমূলের সভা। সাংবাদিক বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

'Government admits there is no law and order in Tripura', Kunal criticizes revolution for canceling march
বিপ্লব দেবের সরকারকে আক্রমণ কুণাল ঘোষের।

আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা করে আজ আগরতলায় তৃণমূলের পদযাত্রা বাতিল করেছে পুলিশ। তবে পদযাত্রা বাতিল করলেও আজ পথসভা করবে তৃণমূল। দলের পশ্চিমবঙ্গ রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ জানিয়েছেন, বেলা ১২টা নাগাদ আগরতলায় সভা করবে তৃণমূল। সেই সভায় ত্রিপুরা ও পশ্চিমবঙ্গের তৃণমূল নেতৃত্ব উপস্থিত থাকবেন। এরই পাশাপাশি আজ বেলা তিনটে নাগাদ আগরতলার পোলো টাওয়ার্স হোটেলে সাংবাদিক বৈঠক করবেন সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

যত কাণ্ড আগরতলায়। গতকালই আগরতলায় গ্রেফতার করা হয়েছে যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষকে। খুনের চেষ্টার অভিযোগ এনে সায়নীকে গ্রেফতার করে পুলিশ। যদিও অন্যায়ভাবে বিজেপির কথায় সায়নীকে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ তৃণমূলের। আজ আগরতলায় তৃণমূলের পথসভা করার কথা ছিল। আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা করে সেই পদযাত্রার অনুমতি বাতিল করে দিয়েছে পুলিশ। তবে পদযাত্রা না হলেও পথসভা করবে তৃণমূল।

টুইটে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ লিখেছেন, ‘বেলা বারোটা আগরতলায় তৃণমূল কংগ্রেসের পথসভা। থাকবেন ত্রিপুরা ও বাংলার নেতৃবৃন্দ। পদযাত্রা বাতিল করেছে পুলিশ। আইনশৃঙ্খলার কারণে। সরকার মেনেই নিচ্ছে ত্রিপুরায় আইনশৃঙ্খলা নেই !!। বিকেল তিনটেয় সাংবাদিক বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়।’

আরও পড়ুন- ত্রিপুরা-কান্ড, গ্রেফতার সায়নী ঘোষ! সোমবার দিল্লিতে ধর্নায় TMC সাংসদরা

উল্লেখ্য, রবিবার সায়নী গ্রেফতারের পরেই ত্রিপুরা যাবেন বলে ঠিক করেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে বিমান অবতরণের জটিলতার কারণে রবিবার রাতে ত্রিপুরায় যাওয়া হয়নি অভিষেকের। আজ সকালে ত্রিপুরা যাচ্ছেন অভিষেক। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, আজ পুরভোটের প্রচারসভা করার কথা রয়েছে তাঁর। সূত্রের খবর, ত্রিপুরা নিয়ে আলোচনার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সময় চেয়েছেন অভিষেক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Government admits there is no law and order in tripura kunal criticizes revolution for canceling march

Next Story
ত্রিপুরা-কান্ড, গ্রেফতার সায়নী ঘোষ! সোমবার দিল্লিতে ধর্নায় TMC সাংসদরাTMC MPs' will show sit-in protest in Delhi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com