‘সত্যি বললে যদি সংঘী হতে হয়, তবে সবাই সংঘী হোক’

শুক্রবারের বৈঠকে প্রাক্তন ডিজিপি বললেন, "আমাকে আজকাল অস্পৃশ্যতার শিকার হতে হয়, আগে যা কখনও হয়নি। এই প্রথা শেষ হওয়া দরকার"।

By: Thiruvananthapuram  Updated: December 29, 2018, 01:22:47 PM

অন্য দল থেকে বিজেপিতে যোগ দেওয়া সদস্যদের স্বাগত জানানোর জন্য শুক্রবার কেরালায় এক বৈঠকের আয়োজন করা হয়েছিল। বৈঠকে রাজ্যের প্রাক্তন পুলিশের ডিরেক্টর জেনারেল (ডিজিপি) টিপি সেনকুমার বললেন, “সত্যি বলার জন্য, অথবা সত্যি খোঁজার জন্য, যদি সংঘী হতে হয়, সবার তাহলে সংঘী হওয়াই উচিত।”

কেরালায় মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের নেতৃত্বে সিপিআইএম সরকার ক্ষমতায় আসার পরপরই ২০১৬ সালে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল সেনকুমারকে। সুপ্রিম কোর্টের নির্দেশে দায়িত্বে ফিরিয়ে আনা হয় তাঁকে। শুক্রবারের বৈঠকে প্রাক্তন ডিজিপি বললেন, “আমাকে আজকাল অস্পৃশ্যতার শিকার হতে হয়, আগে যা কখনও হয়নি। এই প্রথা শেষ হওয়া দরকার।”

আরও পড়ুন, সেবায়েতদের বিদ্রোহে ১২ ঘণ্টা না খেয়ে রইলেন জগন্নাথদেব!

সেবা ভারতীর অনুষ্ঠানে সেনকুমারের যাওয়া নিয়ে রাজনীতিক মহলে তীব্র সমালোচনা হয়েছিল। সেই প্রসঙ্গে সেনকুমার বলেন, “সেবা ভারতীর মতো স্বার্থহীন পরিষেবা কেউ দিতে পারে না। ওদের অনুষ্ঠানে আমি ভবিষ্যতেও যাব।” মোদীর প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন ডিজিপি বললেন, “আগামী ১০ বছরেও মোদীরই দেশ শাসন করা উচিত। তবেই দেশে গরিবরা থাকতে পারবে। মোদীর জন্য বিদেশেও দেশের নাম উজ্জ্বল হচ্ছে। বিগত সাড়ে চার বছরে দেশের কতটা উন্নয়ন হয়েছে, মানুষের একবার ভেবে দেখা দরকার।” প্রাক্তন ডিজিপি অবশ্য জানিয়েছেন, অদূর ভবিষ্যতে তাঁর বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা নেই।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

If speaking truth makes one sanghi everyone should be sanghi says kerala ex dgp

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X