‘তৃণমূল সরকার তরুণ বিজেপি প্রার্থীদের মিথ্যা মামলায় জড়াচ্ছে’, কৈলাশ মন্তব্যে ঝড়

বিজেপির এই নেতা বলেন যে আসন্ন নির্বাচনের প্রতিশ্রুতিবান বিজেপির প্রার্থীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করছে তৃণমূল সরকার।

By:
Edited By: Pallabi Dey Kolkata  Published: February 27, 2020, 10:05:56 AM

সামনেই আসন্ন পুরসভা নির্বাচন। এই নির্বাচনকে পাখির চোখ ময়দানে নামছে বাংলার রাজনীতির সব পক্ষ। সেই নির্বাচন আবহেই এবার মমতা সরকারের বিরুদ্ধে বিস্ফোরক তোপ দাগলেন বিজেপির রাজ্য পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়। বিজেপির এই নেতা বলেন যে আসন্ন নির্বাচনের প্রতিশ্রুতিবান বিজেপির প্রার্থীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করছে তৃণমূল সরকার।

আরও পড়ুন: মমতার পরম বন্ধুই কি এবার চরম শত্রু?

মুরলীধর সেন লেনে রাজ্য বিজেপির সদর দফতরে সাংবাদিক বৈঠকে বসে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, “পশ্চিমবঙ্গে পুর নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার একটি নতুন কৌশল শুরু করেছে। যার মাধ্যমে আমাদের দলের প্রতিশ্রুতিবান তরুণ প্রার্থীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাঁদের জেলে পাঠানোর চেষ্টা করা হচ্ছে। এমনকী তাঁদের চাপ দেওয়া হচ্ছে তৃণমূল শিবিরে যোগদান করার জন্য। আমরা রাজ্য সরকারকে অনুরোধ করব তাঁরা যেন এ জাতীয় কৌশল অবলম্বন না করে”।

আরও পড়ুন: দাদাকে বার্তা? তৃণমূলে যোগ দিলেন বিরোধী দলনেতার ভাই

উল্লেখ্য, ইতিমধ্যেই পদ্ম শিবিরের পক্ষ থেকে একটি স্টিং ভিডিও প্রকাশ করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে রাজ্যের একজন প্রতিমন্ত্রীকে টাকা নিতে। যদিও অভিযুক্ত প্রতিমন্ত্রীর কাছ থেকে এ বিষয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kailash vijayvargiya slapped tmc govt false cases against young bjp candidates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X