ভোটের রাজনীতিতে ঠাকরে পরিবারের প্রথম সদস্য

মুম্বইয়ের ওরলির লালা লাজপত রায় কলেজে দলের কর্মীদের উদ্দ্যেশে ২৯ বছরের আদিত্য বলেন, "এটা আমার কাছে শুধুই নির্বাচনে লড়ার সময় নয়, রাজ্য থেকে বেকারত্ব মুছে ফেলে নতুন রাজ্য গড়ব আমি"। 

By: Mumbai  Updated: September 30, 2019, 07:46:28 PM

শিবসেনা যুব সম্পাদক আদিত্য ঠাকরে সোমবার জানালেন মহারাষ্ট্রের আসন্ন বিধানসভা নির্বাচনে ওরলি কেন্দ্র থেকে নির্বাচনে লড়বেন তিনি। শিবসেনা প্রতিষ্ঠাতা প্রয়াত বাল ঠাকরের পৌত্র আদিত্যই প্রথম আসতে চলেছেন নির্বাচনী রাজনীতিতে।

মুম্বইয়ের ওরলির লালা লাজপত রায় কলেজে দলের কর্মীদের উদ্দ্যেশে ২৯ বছরের আদিত্য বলেন, “এটা আমার কাছে শুধুই নির্বাচনে লড়ার সময় নয়, রাজ্য থেকে বেকারত্ব মুছে ফেলে নতুন রাজ্য গড়ব আমি”।

আরও পড়ুন, কর্তারপুর উদ্বোধন: মনমোহন সিংকে আমন্ত্রণ পাকিস্তানের

এই প্রসঙ্গে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত বলেছেন, “এটা সত্যি, এতদিন ঠাকরে পরিবারের কেউ নির্বাচন লড়েননি, তবে ইতিহাস তইরি করার জন্য কখনও কখনও সব নিয়ম পাল্টে ফেলতে হয়”।

শিবসেনার এক নেতা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানিয়েছেন, সেনা-বিজেপি জোট ঘোষণার পরেই আগামী ২, ২ তারিখ নাগাদ মনোনয়ন জমা দেবেন আদিত্য।

প্রসঙ্গত, রবিবার বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটি হরিয়ানা এবং মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনের প্রার্থীতালিকা চূড়ান্ত করার জন্য একটি বৈঠক করেছিলেন।

 

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Maharashtra elections will contest polls from worli says aaditya thackeray

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X