ক্ষমা চাইব না, মমতাকেও গ্রেফতার করা উচিত: প্রিয়াঙ্কা শর্মা

মমতাকে নিশানা করে প্রিয়াঙ্কার হুঁশিয়ারি, ‘‘উনি তো প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে এতকিছু বলছেন, তাহলে তো ওঁকেও গ্রেফতার করা উচিত’’।

By: Kolkata  Updated: May 16, 2019, 10:10:41 AM

মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘সুপারইম্পোজড’ করার ঘটনায় তিনি একেবারেই দুঃখিত নন। এজন্য কোনওভাবেই ক্ষমা চাইবেন না, জেল থেকে মুক্তি পাওয়ার পর সাফ জানিয়ে দিলেন হাওড়ার বিজেপি যুব মোর্চা নেত্রী প্রিয়াঙ্কা শর্মা। একইসঙ্গে মমতাকে নিশানা করে প্রিয়াঙ্কার হুঁশিয়ারি, ‘‘উনি তো প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে এতকিছু বলছেন, তাহলে তো ওঁকেও গ্রেফতার করা উচিত’’। প্রসঙ্গত, সুপ্রিম কোর্টের নির্দেশে এদিনই ছাড়া পান প্রিয়াঙ্কা।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা শর্মা আরও বলেন, ‘‘আমার মনে হয় না, আমি কোনও অন্যায় করেছি। সুতরাং ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না। একটা সাধারণ ছবি পোস্ট করেছিলাম, সেজন্য ৫ রাত জেলে ভরে রাখল। ছোটোখাটো পোস্টের জন্য এতকিছু করছেন। তৃণমূলের জন্য সবকিছু মাফ। বিজেপি কর্মী বলে এত অত্যাচার করা হচ্ছে’’।

আরও পড়ুন: ফেসবুকে মমতার বিকৃত ছবি, অভিযুক্তকে মুক্তি দিল শীর্ষ আদালত

এদিন সাংবাদিক বৈঠকে বিজেপি যুব মোর্চা নেত্রী বলেন, ‘‘জামিনের পরও আমায় আটকে রাখা হয়। আমায় বলা হয় ক্ষমা চেয়ে বেরোতে পারবেন। জোর করে দু’খানা চিঠি লেখানো হয়েছে, বন্ডে সই করা হয়েছে। জেলার আমায় ধাক্কা মেরেছে। কারও সঙ্গে কথা বলেতে দেয়নি’’।

প্রসঙ্গত, মেট গালায় বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার ছবিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ বসিয়ে ফেসবুকে পোস্ট করেন প্রিয়াঙ্কা। স্থানীয় তৃণমূল নেতার অভিযোগের ভিত্তিতে প্রিয়াঙ্কাকে গ্রেফতার করে পুলিশ। আদালতে তোলা হলে, প্রিয়াঙ্কাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। এরপরই প্রিয়াঙ্কার জামিনের আর্জি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় প্রিয়াঙ্কার পরিবার। মঙ্গলবার সেই মামলায় প্রিয়াঙ্কাকে মুক্তির নির্দেশ দেয় শীর্ষ আদালত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook


Title:

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement