scorecardresearch

বড় খবর

বালিগঞ্জ-আসানসোলে সবুজ ঝড়, ‘নববর্ষের উপহার’, শুভেচ্ছা তৃণমূলনেত্রীর

দুই কেন্দ্রের উপনির্বাচনেই সবুজ ঝড়। আসানসোল ও বালিগঞ্জে জয়ের পথে তৃণমূল প্রার্থীরা।

Tmc supremo Mamata Banerjee congratulates ma mati manush for annivesrsary of third time bengal victory
মমতা বন্দ্যোপাধ্যায়।

দুই কেন্দ্রের উপনির্বাচনেই সবুজ ঝড়। আসানসোল ও বালিগঞ্জে জয়ের পথে তৃণমূল প্রার্থীরা। এখনও পর্যন্ত ভোটের ফলের যা ট্রেন্ড তাতে এই দুই কেন্দ্রেই জোড়াফুল প্রার্থীদের জয় সময়ের অপেক্ষা মাত্র। আনুষ্ঠানিকভাবে ভোটের ফল ঘোষণার আগেই দুই কেন্দ্রের ভোটারদের ও দলের প্রার্থীদের শুভেচ্ছা জানিয়ে টুইট তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

এদিন টুইটে তৃণমূল সুপ্রিমো লিখেছেন, ”তৃণমূল প্রার্থীদের সমর্থন করার জন্য আসানসোল লোকসভা কেন্দ্র এবং বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের ভোটারদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। আমরা এই সাফল্যকে আমাদের মা-মাটি-মানুষের সংগঠনের জন্য জনগণের দেওয়া শুভ নববর্ষের উষ্ণ উপহার হিসেবেই মনে করছি। আমাদের প্রতি আস্থা রাখার জন্য ভোটারদের আবারও স্যালুট।”

অন্যদিকে, দুই কেন্দ্রের উপনির্বাচনে দলের এই সাফল্যে উচ্ছ্বসিত তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন টুইটে তিনি লিখেছেন, ”ভারতকে বিদ্বেষ ও নিপীড়কদের থেকে মুক্ত করার এই পদক্ষেপ করার জন্য আসানসোল এবং বালিগঞ্জকে ধন্যবাদ। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। আপনাদের ভালো রাখাই আমাদের অগ্রাধিকার ছিল এবং এখন তা আরও ভালো হতে চলেছে।”

আসানসোলের সাতটি বিধানসভা কেন্দ্রেই এগিয়ে রয়েছেন তৃণমূলের তারকা প্রার্থী শত্রঘ্ন সিনহা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আসানসোলে ১ লক্ষ ৬৯ হাজার ভোটে এগিয়ে তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা। আসানসোলে দ্বিতীয় স্থানে রয়েছে বিজেপি।

আরও পড়ুন- Asansol-Ballygunge By-elections results Live: বালিগঞ্জ-আসানসোলে জয়ের পথে তৃণমূল

অন্যদিকে, বালিগঞ্জ কেন্দ্রে শুরু থেকেই এগিয়ে ছিলেন তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। ১৮ রাউন্ড গণনা শেষেও বালিগঞ্জে এগিয়ে বাবুল। তবে এই কেন্দ্রে এবার জোর চমক দিয়েছে বামেরা। বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে এবার দ্বিতীয় স্থানে উঠে এসেছে বামেরা। সিপিএমের সায়রা শাহ হালিম এবার এই কেন্দ্রে উপনির্বাচনে নজর কেড়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee congratulates voter of asansol and ballygunge to cast vote on favour of tmc candidates in bypoll