বড় খবর

হাসপাতালে গিয়েও মমতার সঙ্গে ‘দেখা হল না’ তথাগত-শমীকের

হাসপাতাল থেকে বেরিয়ে তাঁরা তৃণমূল নেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেন। যদিও মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হয়নি বলেই জানান তথাগত।

Tathagata Ray, Troy, Mukul Ray, BJP, TMC
দলের আরও গুপ্তচরদের সম্পর্কে সতর্ক হতে বিজেপি নেতৃত্বকে পরামর্শ দেন এই বিজেপি নেতা ।

ভোটের মুখে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়া নিয়ে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। জারি রয়েছে বাগযুদ্ধও। তবে রাজনীতিকে রাজনীতির জায়গায় রেখে সৌজন্যের খাতিরে বৃহস্পতিবার এসএসকেএম হাসপাতালে মমতাকে দেখতে আসেন বিজেপির দুই বর্ষীয়াণ নেতা তথাগত রায় এবং শমীক ভট্টাচার্য।

এদিন হাসপাতালে পৌঁছেই দুই নেতা সোজা চলে যান উডবার্ন ওয়ার্ডে। সেখানে উপস্থিত তৃণমূল নেতাদের কাছ থেকে নেত্রীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। পরে হাসপাতাল থেকে বেরিয়ে তাঁরা তৃণমূল নেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেন। যদিও মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হয়নি বলেই জানান তথাগত।

আরও পড়ুন, ‘নাটকের সবে শুরু, আরও ভয়ঙ্কর ঘটনা ঘটানো হতে পারে’, সতর্কবার্তা দিলীপের

হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তথাগত রায় বলেন, “আমরা নেত্রীকে দেখতে এসেছিলাম। কিন্তু ডাক্তাররা ঢুকতে নিষেধ করেছেন। তাড়াতাড়ি ভালো হয়ে উঠুক এটাই চাই। তবে মানবিকতার খাতিরেই এসেছিলাম। এর মধ্যে কোনও রাজনীতির কিছু নেই। তবে দেখতে পেলে ভালো হতো। আমরা সকলেই রাজনৈতিক কর্মী।” তবে তাঁদের সঙ্গে অরুপ বিশ্বাসের দেখা হয়েছে বলে জানিয়েছেন বিজেপি নেতারা।

আরও পড়ুন, মমতার পায়ে প্লাস্টার, সঙ্গে শ্বাসকষ্ট! ‘তৈরি থাকুক বিজেপি’ হুঁশিয়ারি অভিষেকের

প্রসঙ্গত, বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনেই দেখতে আসেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও। সেই সময়ে হাসপাতাল চত্বরে উপস্থিত তৃণমূল সমর্থকরা গো-ব্যাক স্লোগান তোলেন। যদিও মমতার এই ঘটনায় কেন প্রধানমন্ত্রী মোদী কিংবা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এখনও কিছু জানালেন না তা নিয়ে প্রশ্ন উঠছে। তথাগত রায় জানান, খোঁজ খবর নিয়েই খুব শীঘ্রই কিছু জানাতে পারেন মোদী-শাহ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee hospitalised bjp tathagata roy shamik bhattacherjee visit sskm

Next Story
হাসপাতালে ভর্তি দলনেত্রী, পিছিয়ে গেল তৃণমূলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com