মমতাকে ‘গালিগালাজ’, পালটা হুঙ্কার তৃণমূল সুপ্রিমোর

মমতা বন্দোপাধ্যায়ের কনভয় লক্ষ্য করে কয়েকজন 'জয় শ্রী রাম' স্লোগান তোলে। সেই শুনেই গাড়ি থেকে নেমে পড়েন তৃণমূল নেত্রী। তেড়ে গিয়ে স্লোগানকারীদের উদ্দেশ্য বলেন,"খাচ্ছদাচ্ছ জমিদারি করছো? চামড়া গুটিয়ে ছেড়ে দেবো।"

By: Kolkata  Published: May 30, 2019, 8:33:58 PM

আরও একবার ‘জয় শ্রী রাম’ ধ্বনি শুনে গাড়ি থেকে নেমে এলেন ক্ষুদ্ধ মমতা বন্দ্যোপাধ্যায়। জনতার উদ্দেশ্যে ক্ষোভে ফেটে পড়ে বলেন, “আমাদের খাবে, আমাদের পরবে, এটা গুজরাত হতে দেব না”। প্রসঙ্গত, লোকসভা নির্বাচন চলাকালীন চন্দ্রকোণায় পদযাত্রায় যাওয়ার পথে মমতার গাড়ির সামনে কয়েকজন ‘জয় শ্রী রাম’ স্লোগান তুলেছিলেন। তৎক্ষণাৎ গাড়ি থেকে নেমে তাঁদের দিকে ছুটে যান তিনি। সেই ‘রাম-নাম’ নিয়ে লোকসভা ভোট জুড়ে একাধিকাবার তরজায় জড়িয়েছিলেন মোদী-মমতা। এদিন সেই রামের নামে আবারও গোলযোগ তৈরি হল নৈহাটি এলাকায়।

ঠিক কি হয়েছিল ?

ঘরছাড়াদের ঘরে ফেরাতে এদিন নৈহাটি পুরসভার সামনে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল। সেই অনুষ্ঠানে যোগ দিতে আসার সময় মমতা বন্দোপাধ্যায়ের কনভয় লক্ষ্য করে কয়েকজন ‘জয় শ্রী রাম’ স্লোগান তোলে। সেই শুনেই গাড়ি থেকে নেমে পড়েন তৃণমূল নেত্রী, ধেয়ে যান স্লোগানকারীদের দিকে। একবার নয়, তাঁর গাড়ি ঘিরে, এমনকি তাঁকে লক্ষ্য করেও স্লোগান তোলেন কয়েকজন। এই আচরনে ক্ষুদ্ধ তৃণমূল নেত্রী সেই সব স্লোগানকারীদের উদ্দেশ্য বলেন, “গুন্ডামি-মস্তানি হবে না, বেঁচে আছো আমাদের জন্য। কোনও দাদা মস্তান বাঁচাতে পারবে না। খাচ্ছদাচ্ছ জমিদারি করছো? চামড়া গুটিয়ে ছেড়ে দেবো।” এখানেই থেমে থাকেননি তিনি। গাড়ি থেকে নেমে হাঁটা শুরু করেন তিনি। স্লোগানকারীদের লক্ষ্য করে বলেন, “যারা এটা করছে তাঁদের নাম নাও, বাড়ির ঠিকানা নাও, নাকা তল্লাশি হবে। এতো বড় সাহস? গাড়ির মধ্যে হামলা!”

আরও পড়ুন ঘরছাড়াদের ঘরে ফেরাতে আজ নৈহাটিতে অবস্থান বিক্ষোভে মমতা

শুধুমাত্র তাই নয়, এদিন স্লোগানকারীদের দিকে পরে তেড়েও যান তৃণমূল নেত্রী। তিনি বলেন, “বাংলাকে গুজরাত বানাতে দেবো না।” দ্বিতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী গাড়িতে উঠতেই আবার স্লোগান ভেসে আসে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা জনতাদের মধ্য থেকে। রীতিমতো তাঁদের দিকে তেড়ে গিয়ে হুঙ্কার দিয়ে বলেন, “বুকের পাটা থাকলে সামনে আয়।” উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ” ভদ্রতার একটা শেষ আছে। আমার গাড়ি রাস্তা দিয়ে যাচ্ছে। সাহস কতো বিজেপির ফেট্টি বেঁধে আমাকে ‘গালাগালি’ দিচ্ছে। এরা বহিরাগত, এদের আমরা যত্ন করে রেখে দিয়েছিলাম। আমরা এদের বিরুদ্ধে এবার কড়া পদক্ষেপ নেবো।”

উল্লেখ্য,নৈহাটির অবস্থান বিক্ষোভের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া মুকুল-অর্জুনদের তুলোধোনা করেন এবং নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণাধীন পুলিশের নিষ্ক্রিয়তা নিয়েও জঙ্গি মেজাজে সরব ছিলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mamata banerjee protest against bjp slogan in naihati sit in protest107795

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X