বড় খবর

২ দিনের সফরে গোয়ায় মমতা, কাল তৃণমূলে যোগ দিতে পারেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

শরদ পওয়ারের দলের একমাত্র বিধায়ক ধরতে পারেন মমতার হাত।

Mamata Banerjee reached Goa for 2 day visit
বিমানবন্দরে মমতা বন্দ্যোপাধ্যায়কে অভ্যর্থনা জানালেন সাংসদ লুইজিনহো ফেলেইরো-সহ তৃণমূল নেতারা।

শিয়রে গোয়া বিধানসভা নির্বাচন। সৈকত-রাজ্যে ভোটে জিততে সংগঠনকে ভোকাল টনিক দিতে দুদিনের সফরে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার দ্বিতীয় বার রাজনৈতিক সফরে গেলেন বাংলার মুখ্যমন্ত্রী। সোমবার এবং মঙ্গলবার একাধিক রাজনৈতিক কর্মসূচি রয়েছে তৃণমূল নেত্রীর। পাশাপাশি, বেশ কিছু চমকদার যোগদানও হওয়ার কথা তাঁর হাত ধরে। সূত্রের খবর, তাঁর হাত ধরেই তৃণমূলে যোগ দিতে পারেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী আলেমাও চার্চিল।

১৯৯০ সালে মুখ্যমন্ত্রী হয়েছিলেন চার্চিল। পারিবারিক ফুটবল ক্লাব চার্চিল ব্রাদার্সের মালিক আলেমাও ১৯ দিনের জন্য মুখ্যমন্ত্রী হন গোয়ার। এনসিপি নেতা মমতার হাত ধরেই তৃণমূলে যোগ দিতে পারেন বলে খবর। মমতার একাধিক কর্মসূচির মধ্যে একাধিক নেতা-কর্মীর যোগদান করার কথা বলে তৃণমূল সূত্রে খবর।

তৃণমূল জানিয়েছে, সোমবার বেলা ১টায় গোয়া আন্তর্জাতিক সেন্টারে বিভিন্ন সংবাদমাধ্যমের সম্পাদকের সঙ্গে মুখোমুখি হবেন মমতা।

দুপুর ২টোয়- গোয়ার তৃণমূল নেতাদের সঙ্গে ওই আন্তর্জাতিক সেন্টারে বৈঠক।

দুপুর সাড়ে তিনটেয়- বেনোলিমে জনসভা।

এরপর মঙ্গলবার, ১৪ ডিসেম্বর দুপুর তিনটেয়- পানজিমে জনসভা।

বিকেল পাঁচটায়- আসানোরায় জনসভা। সন্ধের বিমানে কলকাতায় ফিরবেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন আজই সৈকত-রাজ্যে মমতা, বিজেপি-বধে কী কী তাস ঝুলিতে?

উল্লেখ্য, ২০১৪ সালে তৃণমূলে যোগ দিয়েছিলেন চার্চিল। কিন্তু লোকসভা ভোটে পরাজিত হয়ে যোগ দেন শরদ পওয়ারের এনসিপিতে। গোয়ায় তিনি এনসিপির একমাত্র বিধায়ক। কিন্তু তিনি আবার জোড়াফুল শিবিরে গেলে শরদ পওয়ারের সঙ্গে মমতার রাজনৈতিক সমীকরণে প্রভাব পড়তে পারে বলে বিশ্লেষকদের মত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata banerjee reached goa for 2 day visit

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com