বড় খবর

জলের বোতলের দাম কত? মমতার নিশানায় নাড্ডা

তৃণমূল কংগ্রেস আগেই নাড্ডার সফর নিয়ে কটাক্ষ করেছে। তৃণমূলের মহাসচিবের পর এবার তোপ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

তৃণমূল কংগ্রেস আগেই নাড্ডার সফর নিয়ে কটাক্ষ করেছে। তৃণমূলের মহাসচিবের পর এবার তোপ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে তৃণমূল সুপ্রিমো যোগ করেছেন, তিনি যে জলের বোতলে জল খান তার দাম মাত্র ৬ টাকা।

আরও পড়ুন- ‘CAA নাগরিক মোয়া বিল-NRC-NPR হতে দেব না’, মতুয়াদের আশ্বাস মমতার

রবিবার পূর্ব বর্ধমানের কাটোয়ায় কৃষক পরিবারে মধ্যহ্নভোজন সেরেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেই ভোজন পর্ব নিয়ে বিজেপিকে বিঁধতে ছাড়ছে না তৃণমূল। সোমবার রাণাঘাটের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমিও অনেক সময় গরীব মানুষের বাড়িতে যাই। কখনও চায়ের দোকানে যাই। কখনও রাস্তার পাশে খাবারের দোকানে যাই। কিন্তু নাটক করি না। যে অবস্থায় থাকি সেই অবস্থায় যাই। ধুলো অবস্থায় যাই।”

আরও পড়ুন- স্বাস্থ্যসাথী কার্ড ফেরালেই কড়া শাস্তির কোপ, নার্সিংহোমগুলিকে হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

এখানেই থামেননি মমতা। তৃণমূলনেত্রীর নাড্ডা কটাক্ষ, “সেজে-গুজে ফাইভ স্টারের খাবার নিয়ে প্রাইভেট প্লেনে আসলাম। খাওয়ার পাতের পাশে হিমালয়ান ওয়াটারের জল।” এরপরই মমতা বলেন, “আমি জল খেলাম, এক্ষুনি আপনারা দেখলেন। ‘প্রাণধারা’ এটা আপনাদের কল্যানীর পাশে গয়েশপুরে হয়। দাম কত জানেন, এটার দাম ৬ টাকা। এটা যে কোনও মানুষ খেতে পারে, আমরা মেলায়, উৎসবে দিয়ে থাকি। সবাই যা ব্যবহার করে সেটা আমি করি।” তৃণমূল সুপ্রিমোর প্রশ্ন, একটা হিমালয়ান বোতলের দাম কত?

আরও পড়ুন- ভোটে হারলে বিজেপি কর্মীরা ট্রাম্প সমর্থকদের মতো হামলা করতে পারে: মমতা

নির্বাচনী ঢঙে এদিনের জনসভায় চাঁচাছোলা ভাবে বিজেপিকে আগাগোড়া আক্রমণ শানিয়েছেন মমতা। তাঁর বক্তব্যে এনআরসি, এনপিআর, মতুয়া সব কিছুই ছিল। মমতার স্পষ্ট বক্তব্য, “জিন্দেগী এত সহজ নয়, জিন্দেগী কামেয়াবি করার জন্য রাস্তায় ধুলে মাখতে হয়। রাস্তার ধুলো তোমাদের গায়ে লাগে না। তোমরা মানুষ খুন করে কালিমালিপ্ত হও।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mamata slams nadda on mineral water price

Next Story
ভোটে হারলে বিজেপি কর্মীরা ট্রাম্প সমর্থকদের মতো হামলা করতে পারে: মমতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com