scorecardresearch

বড় খবর

‘আপ বিধায়কদের ২০ কোটি টাকার টোপ বিজেপির’, ফের বোমা ফাটালেন সিসোদিয়া

শীর্ষ নেতৃত্ব সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে সিসোদিয়ার কাছে বিজেপির “অফার” এর অডিও রেকর্ডিং রয়েছে তাতে বলা হয়েছে বিজেপিতে যোগ দিলেই তাঁর বিরুদ্ধে সব মামলা তুলে নেওয়া হবে”।

‘আপ বিধায়কদের ২০ কোটি টাকার টোপ বিজেপির’, ফের বোমা ফাটালেন সিসোদিয়া
'আপ বিধায়কদের ২০ কোটি টাকার টোপ বিজেপির', ফের বোমা ফাটালেন সিসোদিয়া

‘বিজেপি আমাকে দলে টানতে ব্যর্থ হয়েছে, তাই এখন তারা অন্য আপ বিধায়কদের বিজেপিতে যোগদানের পরিবর্তে ২০ কোটি টাকার প্রস্তাব দিয়েছে’। বিজেপির বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ আনলেন দিল্লির ডেপুটি সিএম মণীশ সিসোদিয়া। তিনি অভিযোগ করেছেন চারজন আপ বিধায়ক সোমনাথ ভারতী, কুলদীপ, সঞ্জীব ঝাঁ, অজয় দত্তকে বিজেপিতে যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে পরিবর্তে সকলকে ৫ কোটি টাকা করে প্রলোভন দেখানো হয়েছে।

এর আগে আপ মুখপাত্র সৌরভ ভরদ্বাজ অভিযোগ করেছেন যে বিজেপি এখন ডেপুটি সিএম মণীশ সিসোদিয়াকে দল ছাড়ার হুমকি দিচ্ছে এবং বিজেপিতে যোগ দিলে মুখ্যমন্ত্রী করার প্রস্তাব দিয়েছে। তার বিরুদ্ধে ওঠা সকল অভিযোগ তুলে নেওয়ারও প্রস্তাব দেওয়া হয়েছে। একটি প্রেস কনফারেন্সে ভাষণ দেওয়ার সময়, মিঃ ভরদ্বাজ আরও অভিযোগ করেছিলেন যে বিজেপি এখনও দিল্লিতে “অপারেশন লোটাস” চালাচ্ছে এবং দিল্লিতে গণতান্ত্রিকভাবে নির্বাচিত সরকারকে ভেঙে ফেলার চেষ্টায় মত্ত বিজেপি। দলের একাধিক বিধায়ককে টার্গেট করা হচ্ছে”।

আরও পড়ুন: [ ইউনিফর্ম না পরে আসায় প্রকাশ্যে দলিত ছাত্রীকে হেনস্থা, পুলিশে অভিযোগ দায়ের ]

একটি ভিডিও সামনে এনে তিনি দাবি করেন এই ভিডিওতে এটি স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে বিজেপি নেতারা আপ বিধায়কদের সঙ্গে যোগাযোগ করছেন এবং প্রত্যেক বিধায়ককে ৫ কোটি টাকা করে অফার করছেন। বিজেপিকে কড়া আঘাত করে, আপ রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং বলেছেন  “বিজেপি ভেবেছিল শিন্দের মত দিল্লিতেও সিসোদিয়াকে দলে টানতে পারবেন এবং সেক্ষেত্রে দল লাভবান হবে, সিসোদিয়ার বীরত্ব, সাহস এবং আনুগত্যকে কুর্ণিশ। এই কারণেই পুরো বিজেপি, তার শীর্ষ নেতৃত্ব থেকে শুরু করে, আজ তার কর্মের জন্য অনুতপ্ত হচ্ছে,”।

আপ মুখপাত্র সৌরভ ভরদ্বাজ আরও বলেন, “ বিজেপি মনীশ জিকে বলেছিল আপনি বিজেপিতে আসুন, আমরা আপনাকে মুখ্যমন্ত্রী করব। তারা অরবিন্দ কেজরিওয়ালের সরকারকে পতনের চেষ্টা করেছিল,” যা আমরা মধ্যপ্রদেশ, কর্ণাটক, মহারাষ্ট্রে দেখেছি!”!

সেই সঙ্গে আপ শীর্ষ নেতৃত্ব সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে সিসোদিয়ার কাছে বিজেপির “অফার” এর অডিও রেকর্ডিং রয়েছে তাতে বলা হয়েছে বিজেপিতে যোগ দিলেই তাঁর বিরুদ্ধে সব মামলা তুলে নেওয়া হবে”। সময় এলে অডিও রেকর্ডিংটি সকলের সামনে তুলে ধরা হবে বলেও দলের তরফে জানান হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Manish sisodia alleges bjp offering aap mlas rs 20 crore threatening them with raids