scorecardresearch

বড় খবর

কোটি-কোটি টাকার ব্যাঙ্ক জালিয়াতি! কাঠগড়ায় বিজেপি নেতা

ইতিমধ্যেই ওই বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ।

কোটি-কোটি টাকার ব্যাঙ্ক জালিয়াতি! কাঠগড়ায় বিজেপি নেতা
রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক থেকে ফের কোটি-কোটি টাকার 'জালিয়াতি'।

এবার কোটি-কোটি টাকা ব্যাঙ্ক জালিয়াতিতে অভিযুক্ত বিজেপি নেতা। ইতিমধ্যেই বাণিজ্যনগরী মুম্বইয়ের এই বিজেপি নেতার বিরুদ্ধে তদন্তে নেমেছে পুলিশ। এফআইআর দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। যদিও উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাঁকে অপদস্থ করার চেষ্টা হচ্ছে বলে পাল্টা সুর চড়িয়েছেন বিজেপি নেতা। আদালতের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

মুম্বইয়ের বিজেপি নেতা মোহিত কম্বোজ। তিনি একটি সংস্থার তিন অধিকর্তার মধ্যে একজন। অভিযোগ, মুম্বইয়ের ইন্ডিয়ান ওভারিসজ ব্যাঙ্কের একটি শাখা থেকে ৫২ কোটি টাকা ঋণ নিয়েছিলেন তিনি। সেই ঋণ নিয়েই জালিয়াতির অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে। যে কাজে ওই টাকা ব্যবহারের কথা বলে ঋণ নেওয়া হয়েছিল, তার বদলে সেই টাকা অন্যত্র কাজে লাগানোর অভিযোগ ব্যাঙ্ক ম্যানেজারের। তাঁর অভিযোগের ভিত্তিতেই মামলা দায়ের পুলিশের।

বিজেপি নেতা মোহিত কম্বোজ।

আরও পড়ুন- কেষ্টর দুয়ারে ফের CBI নোটিস, যাবেন কি?

প্রাথমিকভাবে মুম্বইয়ের এমআরএ থানায় কম্বোজ-সহ তাঁর সংস্থার বাকি দুই অধিকর্তার নামেও অভিযোগ দায়ের করা হয়। পরে ওই অভিযোগটি অর্থনৈতিক অপরাধ দমন শাখাকে হস্তান্তর করা হয়।

এদিকে, তাঁর বিরুদ্ধে এফআইআর দায়েরের পরেই বিষয়টি নিয়ে সরব হন বিজেপি নেতা কম্বোজ। টুইটে তিনি লিখেছেন, ”অনেক আগেই বিষয়টির নিষ্পত্তি হয়েছে।” চাপ সৃষ্টি করে তাঁকে আতঙ্কে রাখার চেষ্টা হচ্ছে বলেও পাল্টা অভিযোগ বিজেপি নেতার। এমনকী এব্যাপারে তিনি আদালতের দ্বারস্থ হওয়ার কথাও জানিয়েছেন।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Mumbai police book bjp leader mohit kamboj for rupees 52 crore bank fraud