‘মোদী মন্ত্রে’ আস্থা হারিয়ে দলকে চিঠি বিজেপি নেতার

"দেশ জুড়ে মানুষের মধ্যে হতাশা তৈরি হয়েছে, কিন্তু কেউ গলা তুলতে সাহস পাচ্ছে না। ক্ষমতায় থাকতে গেলে বিজেপিকে দলীয় সংগঠনে কিছু বদল আনতে হবে"

By: New Delhi  Updated: January 7, 2019, 05:42:50 PM

বিজেপি-র ওপর মহলে খোলা চিঠি পাঠালেন দলেরই বর্ষীয়ান নেতা সঙ্ঘ প্রিয় গৌতম। চিঠিতে জানালেন, আসন্ন লোকসভায় মোদী ম্যাজিকে মন নাও মজতে পারে দেশবাসীর।

উত্তরপ্রদেশের বিজেপি নেতা দাবি করেছেন, অমিত শাহের পরিবর্তে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিংকে সভাপতি করা হোক দলের। অটল বিহারীর ক্ষমতাকালে মন্ত্রিত্বে থাকা নেতা গৌতম চিঠিতে লিখেছেন, “পাঁচ রাজ্যে বিধানসভায় বিজেপির ভরাডুবির দায় নিতে হবে অমি শাহ এবং মোদীকেই। অমিত শাহের চক্রব্যূহ এবং মোদী মন্ত্র কোনোটাই কাজ দিল না বিধানসভায়। রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্তিসগড়ে ক্ষমতাচ্যুত হয়েছে দল”।

আরও পড়ুন, দিল্লি বইমেলায় অভিনব ‘লাইফসাইজ’ মোদী!

তিনি আরও উল্লেখ করেছেন, “দেশ জুড়ে মানুষের মধ্যে হতাশা তৈরি হয়েছে, কিন্তু কেউ গলা তুলতে সাহস পাচ্ছে না। ক্ষমতায় থাকতে গেলে বিজেপিকে দলীয় সংগঠনে কিছু বদল আনতে হবে। উপমুখ্যমন্ত্রীর দায়িত্ব দেওয়া হোক নিতিন গড়করিকে। মোদী এবং আদিত্যনাথের উচিত ধর্মীয় কার্যকলাপ সামলানো। এতে দলীয় কর্মীদের মধ্যে আবার হারানো বিশ্বাস ফিরে আসবে”

প্রসঙ্গত, রবিবারই নির্বাচনী প্রচার চালানোর লক্ষ্যে দায়িত্বের ভাগবাটোয়ারা হয়েছে বিজেপির মধ্যে। স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং কে ইস্তেহার কমিটির চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়েছে। পাবলিসিটি কমিটির প্রধান হিসেবে নিযুক্ত হলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি। বেসরকারি সংস্থার মধ্যে সমন্বয়ের জন্য গঠিত হল একটি দল, যার নেতৃত্বে থাকছেন  কেন্দ্রীয় পরিবহণ মন্ত্রী নিতিন গড়করি। স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং-এর ম্যানিফেস্টো কমিটিতে থাকছেন জেটলি, নির্মলা সীতারমণ, থাওয়ার চাঁদ গেহলোট, রবি শঙ্কর প্রসাদ, পীযূষ গোয়েলসহ আরও অনেকে নামী দামি নেতা।

Read the full story in English

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Narendra modi mantra may not work in lok sabha polls bjp leader in open letter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X