বড় খবর

বিরোধীরা যখন কোয়ারেন্টাইনে, বিজেপি তখন মানুষের পাশে: নাড্ডা

J P Nadda: মোদী সরকারের সপ্তম বর্ষপূর্তিতে ‘সেবা দিবস’ পালন করছে বিজেপি।

Bengal BJP, JP Nadda, TMC
জে পি নাড্ডা। ফাইল ছবি

J P Nadda BJP: করোনা অতিমারীতে মানুষের পাশে কারা, তা নিয়ে এবার তরজায় বিজেপি-কংগ্রেস। রবিবার সেই তরজায় ঘি ঢেলে দিলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (J P Nadda)। বললেন, তাঁর দলের নেতা-কর্মীরা যখন মানুষের সেবা করছেন, ত্রাণ বিলি করছেন তখন বিরোধী দলের নেতা-কর্মীরা কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন। এই মন্তব্যের জেরে রাজনৈতিক চাপানউতোর সৃষ্টি হয়েছে।

এদিন নরেন্দ্র মোদী সরকারের সপ্তম বর্ষপূর্তিতে দলীয় কর্মীদের ভার্চুয়াল বার্তা দেন নাড্ডা। তখন তিন বলেন, দলের সমস্ত সাংসদ, মন্ত্রী, বিধায়করা মানুষের সেবায় নিয়োজিত হবেন। অন্তত দুটি গ্রামে কোভিড বিধি মেনে তাঁরা এই কাজ করবেন। মোদী সরকারের (Narendra Modi) বর্ষপূর্তিতে এই কর্মসূচি নিয়েছে বিজেপি। তিনি বলেন, “অতিমারীতে বিজেপি কর্মীরা মানুষের পাশে রয়েছেন। কিন্তু বিরোধীরা শুধুমাত্র ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনেই দৃশ্যমান।”

আরও পড়ুন নন্দীগ্রামে হেরেছেন বলেই আমাকে বিরোধী দলনেতা মানতে চাইছেন না মাননীয়া: শুভেন্দু

স্বভাবতই তাঁর নিশানায় ছিলেন কংগ্রেস (Congress) নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। দিন দুই আগে সাংবাদিক সম্মেলন করে কেন্দ্রকে অতিমারীর জন্য দায়ী করেন রাহুল। তারই পাল্টা এদিন নাড্ডার আক্রমণ। তাঁর ভাষায়, “বিজেপি নেতা-কর্মীরা যখন মানুষকে ত্রাণ দিচ্ছেন তখন বিরোধীরা কোয়ারেন্টাইনে চলে গিয়েছে।” নাড্ডার দাবি, দলীয় কর্মীরা দেশের এক লক্ষ গ্রামে দুস্থদের সেবা করছেন।

আরও পড়ুন মহামারীর বিরুদ্ধে লড়াই কঠিন হলেও আমরাই জিতব: মোদী

এরপর বিরোধীদের নিশানা করে বলেন, “তাঁরা এখন কোভিড ভ্যাকসিন নিয়ে চিল-চিৎকার জুড়েছেন। কিন্তু আগে তাঁরাই টিকার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন।” মোদী সরকারের সপ্তম বর্ষপূর্তিতে ‘সেবা দিবস’ পালন করছে বিজেপি। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এই দিনটি বিজেপি কর্মীরা কোনও উৎসব হিসাবে পালন করছেন না। বরং দেশজুড়ে ত্রাণসামগ্রী বণ্টন করে পালন করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp carrying out relief work amid covid opposition has gone into quarantine nadda

Next Story
‘সেন্সর’ তন্ময়, তিন মাস মুখ বন্ধ রাখার নিদান CPIM-রcpim censored tanmoy bhattacharya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com