বড় খবর

বিজেপি নেতার গুলিবিদ্ধ দেহ উদ্ধার, রাজনৈতিক প্রতিহিংসায় খুনের অভিযোগ

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ফের যোগীর রাজ্যে গুলি করে খুন এক বিজেপি নেতাকে। সোমবার আমেঠি জেলার মোহনগঞ্জ থানা এলাকায় এক বিজেপি নেতার গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। ৬৪ বছরের বৃদ্ধের নাম জগেশ্বর ভার্মা। রামাই গ্রামে প্রাক্তন পঞ্চায়েত প্রধান বর্তমানে জেলা বিজেপির কার্যকরী কমিটির সদস্য। মৃতের ছেলে বর্তমান পঞ্চায়তে প্রধানের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসায় খুনের অভিযোগ তুলেছেন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, ওই বিজেপি নেতা ২০০৫ এবং ২০১৫ সালে পঞ্চায়েত নির্বাচনে জিতেছিলেন। মাস দুয়েক পরেই ফের পঞ্চায়েত নির্বাচনে অংশ নেওয়ার কথা ছিল তাঁর। তার আগেই ওই বিজেপি নেতাকে খুনের অভিযোগ উঠেছে। বর্তমান পঞ্চায়তে প্রধানের স্বামী দান বাহাদুর সিং, তাঁর ভাই বীর বাহাদুর সিং ও ছেলে অখিলেশ প্রতাপ সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। তিনজনেই খুনের ঘটনার পর থেকে পলাতক।

আরও পড়ুন গেরুয়া যোগের অভিযোগ, পদচ্যুত নদিয়া জেলা তৃণমূলের সহ-সভাপতি

এদিকে, স্থানীয় সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি মৃতের পরিজনদের সঙ্গে কথা বলেছেন। দোষীদের উপযুক্ত শাস্তির আশ্বাসও দিয়েছেন। পুলিশ সুপার দীনেশ সিং জানিয়েছেন, রবিবার রাত ৯টার পর থেকে নিখোঁজ ছিলেন জগেশ্বর। সোমবার সকালে তাঁর গুলিবিদ্ধ দেহ বাড়ি থেকে ৫০০ মিটার দূরে এখটি খালের পাশে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। শরীরে একাধিক গুলির চিহ্ন পাওয়া গিয়েছে বিজেপি নেতার।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Bjp leader shot dead in amethi

Next Story
এবার ডেঙ্গির থাবা মেডিক্যাল কলেজে, আক্রান্ত চার পড়ুয়াMedical college Boys hostel Express Photo Shashi Ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com