scorecardresearch

বড় খবর

কেজরিওয়ালের বাড়িতে ‘হামলা’ যুব মোর্চার, সিসিটিভি-ব্যারিকেড ভাঙার অভিযোগ, দিল্লিতে ধুন্ধুমার

‘দ্য কাশ্মীর ফাইলস’ ইস্য়ুতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে হামলার অভিযোগ।

কেজরিওয়ালের বাড়িতে ‘হামলা’ যুব মোর্চার, সিসিটিভি-ব্যারিকেড ভাঙার অভিযোগ, দিল্লিতে ধুন্ধুমার
বুধবার যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্যের নেতৃত্বে বিজেপির কর্মী-সমর্থকরা কেজরিওয়ালের বাড়ির বাইরে সরকারি সম্পত্তি ভাঙচুর করেন বলে অভিযোগ।

‘দ্য কাশ্মীর ফাইলস’ ইস্য়ুতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে হামলার অভিযোগ। কাঠগড়ায় বিজেপির যুব মোর্চা। বুধবার যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্যের নেতৃত্বে বিজেপির কর্মী-সমর্থকরা কেজরিওয়ালের বাড়ির বাইরে সরকারি সম্পত্তি ভাঙচুর করেন বলে অভিযোগ। দেওয়ালে গেরুয়া রং করে দেওয়া হয়েছে, ভাঙা হয়েছে ব্যারিকেড। সিসিটিভি ক্যামেরাও তছনছ করা হয়েছে বলে অভিযোগ।

এদিন দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ শিসোদিয়া টুইট করে জানান, “কিছু অসামাজিক লোকজন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে হামলা চালায়। পুলিশি নিরাপত্তার গেট ভেঙে ফেলা হয়েছে। সিসিটিভি ক্যামেরা নষ্ট করা হয়েছে।” আরও একটি টুইটে তাঁর দাবি, “বিজেপির গুন্ডারা মুখ্যমন্ত্রীর ঘর ভাঙচুর করে যাচ্ছে। দিল্লির পুলিশ তাঁদের আটকানোর বদলে বাড়ির দরজা পর্যন্ত নিয়ে এসেছে।”

শিসোদিয়ার দাবি, পূর্ব পরিকল্পিত চক্রান্ত। কেজরিওয়ালকে হারাতে না পেরে খুনের চেষ্টা করছে বিজেপি। প্রসঙ্গত, এদিন যুব মোর্চার জাতীয় সভাপতি তেজস্বী সূর্য এবং দিল্লি বিজেপির মুখপাত্র তেজিন্দর পাস সিং বাগ্গার নেতৃত্বে একটি বিক্ষোভ প্রদর্শন হচ্ছিল কেজরিওয়ালের বাড়ির বাইরে। সেখান থেকেই গন্ডগোলের সূত্রপাত। গত সপ্তাহে দিল্লি বিধানসভায় দ্য কাশ্মীর ফাইলস ছবি নিয়ে কেজরিওয়াল বলেছিলেন, “করমুক্ত করার কী দরকার, ছবিটি ইউটিউবে আপলোড করা হোক। তাহলে সবাই দেখতে পারবে।”

আরও পড়ুন কাশ্মীরে CRPF ক্যাম্পে বোমা ছুড়লেন বোরখা পরা মহিলা, দেখুন হাড় হিম করা ভিডিও

তিনি বিজেপির বিধায়কদের কটাক্ষ করে বলেছিলেন, “কাশ্মীরি পণ্ডিতদের নামে নির্মাতারা কোটি কোটি কামাচ্ছেন, আর আপনাদের পোস্টার লাগানোর কাজ দিয়েছে।” এই মন্তব্যের পরই দেশজুডে বিজেপি কেজরিওয়ালের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে। শিসোদিয়ার টুইটের প্রেক্ষিতে বাগ্গা বলেছেন, “যাঁরা কাশ্মীরি হিন্দুদের অপমানের প্রতিবাদ করলে অসামাজিক হলে তাঁরা সমাজবিরোধী। যদি কাশ্মীরি হিন্দুদের গণহত্যার উপর কেজরিওয়ালের মন্তব্যের জন্য তাঁকে ক্ষমা চেতে বলা হয়, আর সেটা যদি অসামাজিক হত তাহলে আমরা সমাজবিরোধী-ই।”

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Bjp youth wing activists attack kejriwals residence damage cctv cameras barriers