scorecardresearch

বড় খবর

দুষ্কৃতীদের গুলি জেডিইউ প্রার্থীকে, ভোটের আগে উত্তপ্ত মণিপুর

বুকে গুলি খেয়েও বেঁচে গেলেন প্রার্থী, এফআইআর দায়ের পুলিশের।

Texas school shooting updates
প্রতীকী ছবি

ভোটের দুদিন আগেই উত্তপ্ত মণিপুর। সংযুক্ত জনতা দলের প্রার্থী গুলি করে করল দুষ্কৃতীরা। শনিবার গভীর রাতে তাঁকে গুলি করে খুনের চেষ্টা হয়। ওয়াংলেমবাম রোহিত সিং নামে এই নেতা ইম্ফলের পূর্বে ক্ষেত্রীগাও আসন থেকে ভোটে দাঁড়িয়ে ছিলেন। আগামিকাল, ২৮ ফেব্রুয়ারি নির্বাচন রয়েছে মণিপুরের ৩৭টি আসনে।

পুলিশ জানিয়েছে, শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ নিজের বাড়ি থেকে ৩ কিমি দূরে নাহারূপ মাখাপত এলাকায় কর্মী-সমর্থকদের সঙ্গে বৈঠক করছিলেন প্রার্থী। তাঁর গাড়ির চালক সাপাম রোনাল্ডো বলেছেন, স্কুটারে চেপে দুজন এসে রোহিতকে গুলি করে চম্পট দেয়। পরে পুলিশের এসকর্ট টিম দুষ্কৃতীদের পিছু তাড়া করে। কিন্তু সরু গলি দিয়ে স্কুটার চালিয়ে তারা পালিয়ে যায়।

৪২ বছরের রোহিতের বুকে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুলি বের করার পর আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। তিনি বিপন্মুক্ত হলেও হাসপাতালে থাকতে হবে তাঁকে। পুলিশ একটি এফআইআর দায়ের করেছে।

আরও পড়ুন নিশানায় নাড্ডা, সর্বভারতীয় বিজেপি সভাপতির টুইটার অ্যাকাউন্ট হ্যাক

সংযুক্ত জনতা দলের মণিপুর রাজ্য সম্পাদক ব্রজেন্দ্র সিং এই ঘটনার তীব্র নিনিদা করেছেন এবং জানিয়েছেন, তাঁর দল নির্বাচন কমিশনকে মেল করে অভিযোগ জানিয়েছে। মুখ্য নির্বাচনী আধিকারিককে তাঁরা আবেদন করেছেন, ক্ষেত্রীগাও আসনে ভোট স্থগিত রাখা হোক।

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Manipur jd u candidate shot at two days ahead of assembly polls