বড় খবর

অভ্যাস যাবে কোথায়! পদ্মের বদলে হাত চিহ্নে ভোট চাইলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

সিন্ধিয়ার ভিডিওকে হাতিয়ার করে বিজেপিকে ট্রোল করেছে হাত শিবির।

Jyotiraditya Scindia
ফাইল ছবি

কয়েক মাস হয়েছে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। কিন্তু পুরনো অভ্যাস যাবে কোথায়? বিজেপি নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া মধ্যপ্রদেশ উপনির্বাচনে দলীয় প্রার্থী ইমারতি দেবীর জন্য ভোট চাইতে গিয়ে জনসভায় বলে ফেলেন হাত চিহ্নে ভোট দিতে। ব্যস! আর যায় কোথায়, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও। যা ঘিরে অস্বস্তিতে গেরুয়া শিবির। অন্যদিকে, সিন্ধিয়ার ভিডিওকে হাতিয়ার করে বিজেপিকে ট্রোল করেছে হাত শিবির। কংগ্রেসের দাবি, চিন্তা নেই, উপনির্বাচনে হাতই জিতবে।

এ বছর মার্চ মাসে সিন্ধিয়া এবং ২২ জন কংগ্রেস বিধায়ক দলত্যাগ করার পর মধ্যপ্রদেশে কমল নাথের সরকার পড়ে যায়। ক্ষমতায় ফেরে শিবরাজ সিং চৌহানের সরকার। সেই আসনগুলিতেই ফের উপনির্বাচন হচ্ছে। একটি ভাইরাল ভিডিওতে দেখা যায়, ইমারতি দেবীর জন্য প্রচারের সময় জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বলছেন, “৩ নভেম্বর খুব জোরে হাত চিহ্নের বোতাম টিপুন আর কংগ্রেসকে….(তৎক্ষণাৎ শুধরে নিয়ে) পদ্মচিহ্নে ভোট দিয়ে বিজেপিকে জেতান।”

 

আরও পড়ুন ‘হ্যাঁ- আমি কুকুর’, কমলনাথকে তোপ জ্যোতিরাদিত্যের

এরপরই বিজেপি নেতাকে কটাক্ষ করে কংগ্রেস শিবিরের টুইট, সিন্ধিয়াজি , মধ্যপ্রদেশের মানুষ আপনাকে আশ্বস্ত করছে ৩ তারিখ হাত চিহ্নই সবাই টিপবেন। এদিকে, নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে ইমারতি দেবীকে রবিবার প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Scindia says vote for hand during mp bypolls campaign video goes viral

Next Story
বিজেপির শীর্ষ পদাধিকারীর বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা, সরকার ফেলতে চক্রান্তের অভিযোগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com