বড় খবর

আচমকা দিল্লিতে মোদীর সঙ্গে সাক্ষাৎ, ‘জাতীয় স্বার্থ’ নিয়ে কথা, বললেন শরদ পওয়ার

Sharad Pawar meets PM Modi: বাদল অধিবেশন শুরুর আগে রাজধানীতে দুজনের সাক্ষাতের নেপথ্যে কোন সমীকরণ তা নিয়ে কৌতূহল রাজনৈতিক মহলে।

Sharad Pawar meets PM Modi
পওয়ার-মোদী সাক্ষাৎ ঘিরে জোর জল্পনা জাতীয় রাজনীতিতে।

Sharad Pawar meets PM Modi: আচমকা শনিবার দিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে এনসিপি সুপ্রিমো শরদ পওয়ার। পওয়ার-মোদী সাক্ষাৎ ঘিরে জোর জল্পনা জাতীয় রাজনীতিতে। পিএমও-র তরফে দুজনের সাক্ষাতের কথা ছবি-সহ টুইট করা হয়। এরপরই বৈঠক ঘিরে জল্পনা বাড়ে। বাদল অধিবেশন শুরুর আগে রাজধানীতে দুজনের সাক্ষাতের নেপথ্যে কোন সমীকরণ তা নিয়ে কৌতূহল রাজনৈতিক মহলে।

তবে পওয়ার টুইট করে জল্পনা খারিজ করেছেন। তিনি লিখেছেন বিভিন্ন জাতীয় ইস্যু নিয়ে আলোচনা হয়েছে প্রধানমন্ত্রীর সঙ্গে। তবে জল্পনা পুরোপুরি অবসান হয়নি। কোন কোন জাতীয় ইস্যু নিয়ে আলোচনা তা খোলসা করেননি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। বরং ধোঁয়াশা বাড়িয়েছেন।

আগামী বছরই রাষ্ট্রপতি নির্বাচন রয়েছে। মনে করা হচ্ছে, বিরোধীদের বাজি শরদ পওয়ার। যদিও আগেই সেই জল্পনা উড়িয়েছেন পওয়ার। তিনি বলেছেন, সংসদে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা থাকা দলের প্রার্থীর বিপক্ষে লড়াই করা অনেক শক্ত কাজ।

আরও পড়ুন ‘আমি মুখ্যমন্ত্রিত্ব ছাড়িনি’, মোদী সাক্ষাতের পরদিনেই গুজব ওড়ালেন ইয়েদুরাপ্পা

কয়েকদিন আগে ভোটকুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠকের পর থেকেই জাতীয় রাজনীতিতে শরদ পওয়ারকে নিয়ে জল্পনা বাড়ে। তবে সেই বৈঠককে সৌজন্য সাক্ষাৎ বলে উড়িয়ে দিয়েছেন পওয়ার। তবে রাজনীতিতে তাঁকে যাঁরা চেনেন, তাঁরাও জানেন সৌজন্য সাক্ষাৎ করতে দিল্লি যাবেন না পওয়ার। এক রাতের মধ্যে মহারাষ্ট্রের রাজনীতির মোড় ঘুরিয়ে দেওয়া পওয়ার কী পদক্ষেপ করছেন সেই দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and National news here. You can also read all the National news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sharad pawar meets pm modi in delhi

Next Story
শান্তিকুঞ্জের দুয়ারে CID, ভিডিওগ্রাফি করা হল শুভেন্দুর বাড়িরCID videographs Shuvendu Adhikari-s house in probe into ex bodyguard-s dead case
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com