scorecardresearch

‘মানব ইতিহাসের সর্বশ্রেষ্ঠ নেতা’, মোদী-বন্দনায় বিরাট সার্টিফিকেট বিজেপি সাংসদের

Happy Birthday Narendra Modi: “আমাদের প্রধানমন্ত্রী গত ২০ বছর ধরে প্রশাসনের শীর্ষে রয়েছেন। তাও আবার একদিনও ছুটি না নিয়ে। বিশ্বের কোনও নেতার এমন দৃষ্টান্ত নেই।”

Narendra Modi birthday, Happy Birthday PM Narendra Modi
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিন দেশজুড়ে পালন করছে বিজেপি। ‘সেবা ও সমর্পণ অভিযান’ নামে তিন সপ্তাহ ব্যাপী কর্মসূচি চলবে গেরুয়া শিবিরের। দিনভর বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। দলীয় নেতা-মন্ত্রীরাও শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীকে। মোদী-স্তুতি করে বিজেপি সাংসদ তেজস্বী সূর্যের মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে।

বেঙ্গালুরুর সাংসদ তথা যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী শুক্রবার মোদীর ভূয়সী প্রশংসা করে বলেছেন, “মানব সভ্যতার ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় নেতা নরেন্দ্র মোদী।” আহমেদাবাদের কর্ণাবতী ক্লাবে এদিন একটি যুব সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন তিনি। মোদী-বন্দনায় তেজস্বীর এই মন্তব্য ভাইরাল হয়ে যায়।

এদিন প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিন উপলক্ষে তেজস্বী বলেছেন, “এটা আমার পরম সৌভাগ্য এবং সুযোগ যে আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন তাঁর জন্মস্থানে পালন করতে পারলাম। আমি যখন সর্দার বল্লভভাই আন্তর্জাতিক বিমানবন্দরে সকালে আসি তখন এটা ভেবে গায়ে কাঁটা দিচ্ছিল যে, তাঁর মতো মহান নেতা এবং চিন্তাবিদকে গুজরাটের ভূমি তৈরি করে করেছে। আমাদের প্রধানমন্ত্রী হলেন মানবসভ্যতার ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় গণতান্ত্রিক ভাবে নির্বাচিত নেতা।”

আরও পড়ুন ২,০৩৫টি ঝিনুক দিয়ে মোদীর বালু ভাস্কর্য, জন্মদিনে প্রধানমন্ত্রীকে উপহার সুদর্শনের

তিনি আরও বলেছেন, “আমি এটা বলছি এর কারণ হল ২০১৪ এবং ২০১৯ সালের সাধারণ নির্বাচনে যে সংখ্যক ভারতীয় ভোটার ভোটদান করেন তা বিশ্বের অনেক দেশের থেকে বেশি। আমাদের প্রধানমন্ত্রী গত ২০ বছর ধরে প্রশাসনের শীর্ষে রয়েছেন। তাও আবার একদিনও ছুটি না নিয়ে। বিশ্বের কোনও নেতার এমন দৃষ্টান্ত নেই।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest National news download Indian Express Bengali App.

Web Title: Tejasvi surya on pms birthday modi is most popular leader in history of mankind