বড় খবর

মানুষের জন্য লড়াই চালিয়ে যাব, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে বার্তা মমতার

দলনেত্রী আরও লেখেন, অনেক লড়াই-সংগ্রামের মধ্য দিয়ে এগোতে হয়েছে দলকে। মানুষের জন্য লড়াই তিনি চালিয়ে যাবেন।

ফাইল চিত্র

২০২১ বাংলার জন্য গুরুত্বপূর্ণ সাল। বিশেষত রাজনৈতিক প্রেক্ষাপটে। একুশের বিধানসভা নির্বাচন নিয়ে বছর শেষ থেকেই শুরু হয়েছে রাজনৈতিক খেল। শুক্রবার তৃণমূলের ২৩ তম প্রতিষ্ঠাদিবসে রাজ্যবাসীকে এবং দলের সমস্ত কর্মী-সমর্থককে কৃতজ্ঞতা জানিয়ে টুইট করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বছরের শুরুতে দলকে লড়াই করার বার্তা দিলেন সুপ্রিমো। দলের জন্মদিবসে টুইটে মমতা লেখেন, ‘আজ তৃণমূল ২৩ বছরে পড়ল। ১৯৯৮ সালের ১ জানুয়ারি আমরা সফর শুরু করেছিলাম’।

দলনেত্রী আরও লেখেন, অনেক লড়াই-সংগ্রামের মধ্য দিয়ে এগোতে হয়েছে দলকে। কিন্তু রাজ্যবাসীর জন্য কাজ করার যে লক্ষ্য নিয়ে এগিয়েছেন, তাতে তিনি অবিচল থাকবেন। মানুষের জন্য লড়াই তিনি চালিয়ে যাবেন। রাজ্যের উন্নয়নের জন্য দলের কর্মী-সমর্থকরা যে ভাবে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছেন তার জন্যও তিনি কৃতজ্ঞ টুইটে এমনটাই জানিয়েছেন মমতা।

আরও পড়ুন, ‘তৃণমূলকে ঝেঁটিয়ে পরিষ্কার করবো’, নন্দীগ্রাম থেকে হুঙ্কার শুভেন্দুর

এদিন, দলের প্রতিষ্ঠাদিবস পালিত হয় তৃণমূল ভবনে। সকালে দলীয় পতাকা উত্তোলন করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সি। ছিলেন রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন এবং শান্তনু সেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: On tmcs 23rd foundation day mamata banerjee vows to continue her fight for people

Next Story
‘তৃণমূলকে ঝেঁটিয়ে পরিষ্কার করবো’, নন্দীগ্রাম থেকে হুঙ্কার শুভেন্দুর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com