বড় খবর

দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা রুজু পুলিশের

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিতভাবে মামলা রুজু করল পুলিশ। কোলাঘাট থানায় দিলীপের বিরুদ্ধে মামলা দায়ের করা হল।

dilip ghosh, দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ। ছবি: টুইটার।

বেলাগাম মন্তব্যের জেরে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। মেদিনীপুরের বিজেপি সাংসদের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিতভাবে মামলা রুজু করল পুলিশ। কোলাঘাট থানায় দিলীপের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে।। উল্লেখ্য, পূর্ব মেদিনীপুরের মেচেদায় একটি সভায় বিজেপি কর্মীদের উদ্দেশে দিলীপকে বলতে শোনা যায়, ‘‘তৃণমূলের নেতা, পুলিশ, কাউকে রেয়াত নয়। মারবেন, ফেলে দেবেন, দায়িত্ব আমার, তা না পারলে বুঝব আপনারা বিজেপি কর্মী নন’’। পাশাপাশি দিলীপ এও হুমকি দেন, ‘‘আমি যদি খুন করি, তাহলে বংশ লোপ করে দেব’’। এই মন্তব্যের জেরেই দিলীপের বিরুদ্ধে মামলা রুজু করা হল বলে খবর।

ঠিক কী বলেছেন দিলীপ ঘোষ?

পূর্ব মেদিনীপুরের মেচেদায় একটি সভায় এই বিজেপি সাংসদ বলেন, ‘‘পুলিশকে দিয়ে কেস দেওয়ানো হচ্ছে। এ ধরনের রাজনীতি পশ্চিমবঙ্গে চলবে না। ২৮ হাজার মামলা চলছে আমাদের কর্মীদের বিরুদ্ধে। মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। আমার নামেও খুনের মামলা দিয়েছে। আমি না কি খুন করেছি। আমি যদি খুন করি, তাহলে বংশ লোপ করে দেব’’। এরপরই দিলীপ বলেন, ‘‘সুস্থভাবে নিজের পরিবার নিয়ে থাকবেন। আমাদের পিছনে লাগবেন না। সর্বনাশ করে দেব। হয় জেলে যেতে হবে, না হলে ছেলে-বউয়ের মুখ দেখতে পারবেন না। আমি যা বলি ছাড়ি না’’।

আরও পড়ুন: বিচ্ছেদের ইঙ্গিত? বিজেপি-র সাংগঠনিক নির্বাচনে গরহাজির শোভন-বৈশাখী

অন্যদিকে, দিলীপের এহেন মন্তব্যে সরব হয়েছেন বাংলার বহু রাজনৈতিক নেতা। তৃণমূল নতা তথা মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, ‘‘উনি এসব বলছেন কারণ উনি রাজ্যে অস্থিরতা চাইছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে বাংলায় শান্তি বিরাজ করছে। সেজন্যই উনি হিংসায় উস্কানি দিচ্ছেন। কিন্তু ওঁর স্বপ্ন পূরণ হবে না। মানুষ মমতার পাশেই রয়েছেন’’। সিপিএম নেতা তথা বিধায়ক সুজন চক্রবর্তী বলেন, ‘‘ওঁর মাথা খারাপ হয়ে গিয়েছে। বাংলা সংস্কৃতি বোঝেন না’’।

Read the full story in English

Web Title: Police have registered a suo motu case against dilip ghosh bjp

Next Story
বিচ্ছেদের ইঙ্গিত? বিজেপি-র সাংগঠনিক নির্বাচনে গরহাজির শোভন-বৈশাখীsovan chatterjee, শোভন চট্টোপাধ্যায়, শোভন, দেবশ্রী রায়, দেবশ্রী, বৈশাখী, বিজেপিতে শোভন বৈশাখী, debashree roy, দেবশ্রী রায়ের খবর, sovan, baisakhi banerjee, baisakhi, বৈশাখী, debashree at bjp office, বিজেপি দফতরে দেবশ্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com