বড় খবর

‘সর্বনাশ করে দেব…আমি খুন করলে, বংশ লোপ করে দেব’, হুমকি দিলীপের

‘‘তৃণমূলের নেতা, পুলিশ, কাউকে রেয়াত নয়। মারবেন, ফেলে দেবেন, দায়িত্ব আমার, তা না পারলে বুঝব আপনারা বিজেপি কর্মী নন’’।

dilip ghosh,দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ।

সরাসরি খুনের হুমকি দিয়ে এবার বিতর্কে জড়ালেন বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার অভিযোগে সরব হয়ে দিলীপ ঘোষের হুঙ্কার, ‘‘আমি যদি খুন করি, তাহলে বংশ লোপ করে দেব’’। একইসঙ্গে বিজেপি কর্মীদের উদ্দেশে দিলীপের নিদান, ‘‘তৃণমূলের নেতা, পুলিশ, কাউকে রেয়াত নয়। মারবেন, ফেলে দেবেন, দায়িত্ব আমার, তা না পারলে বুঝব আপনারা বিজেপি কর্মী নন’’।

ঠিক কী বলেছেন দিলীপ ঘোষ?
পূর্ব মেদিনীপুরের মেচেদায় একটি সভায় এই বিজেপি সাংসদ বলেন, ‘‘পুলিশকে দিয়ে কেস দেওয়ানো হচ্ছে। এ ধরনের রাজনীতি পশ্চিমবঙ্গে চলবে না। ২৮ হাজার মামলা চলছে আমাদের কর্মীদের বিরুদ্ধে। মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। আমার নামেও খুনের মামলা দিয়েছে। আমি না কি খুন করেছি। আমি যদি খুন করি, তাহলে বংশ লোপ করে দেব’’। এরপরই দিলীপ বলেন, ‘‘সুস্থভাবে নিজের পরিবার নিয়ে থাকবেন। আমাদের পিছনে লাগবেন না। সর্বনাশ করে দেব। হয় জেলে যেতে হবে, না হলে ছেলে-বউয়ের মুখ দেখতে পারবেন না। আমি যা বলি ছাড়ি না’’।

এক্সক্লুসিভ শোভন: মমতাকে তৈরি করতে সব নষ্ট করে জীবন দিয়েছিলাম, আর উনিই রাজনীতি করলেন

dilip ghosh, দিলীপ ঘোষ
দিলীপ ঘোষের হুঙ্কার। অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস।

দেশের প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরমের গ্রেফতারির প্রসঙ্গ তুলে বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘‘চিদাম্বরম যদি জেলের ভাত খায়, তাহলে তুমি কে? হাজার হাজার কোটি কোটি টাকা ঝেড়েছ। তৃণমূলের চামচা নেতা হোক বা পুলিশ, কাউকে রেয়াত করবেন না। মারবেন, ফেলে দেবেন, বাকি দায়িত্ব আমার। তা না পারলে বুঝব যে আপনারা বিজেপি কর্মী নন’’।

আরও পড়ুন: মমতা চা বানানোর পর চা খেতে যাচ্ছেন দিলীপ ঘোষ

উল্লেখ্য, এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার হুমকি দিয়ে এবং কুকথা বলে বিতর্কে জড়িয়েছেন দিলীপ ঘোষ। বিজেপি কর্মীদের নামে ‘মিথ্যা মামলা’ প্রসঙ্গে এর আগেও দিলীপ হুঁশিয়ারির সুরে বলেছিলেন, “আপনারা আমাদের দলীয় কর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা রুজু করছেন, একটা দিন আসবে, যখন আপনাদের উর্দি খুলে নেব আমরা’’। বাংলার ‘দুর্দশা’ বর্ণনা করতে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি বলেছিলেন, ‘‘আমার মনে হয় এবার বাড়িতে বউয়ের কাছেও মার খাবে পুলিশ’’। সেই মন্তব্যের পর এদিন ফের দিলীপ যেভাবে বেলাগামভাবে মুখ খুললেন এবং হুমকি দিলেন তাতে যে নয়া বিতর্ক দানা বাঁধবে, সে বিষয়ে নিশ্চিত ওয়াকিবহাল মহল।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp dilip ghosh controversy tmc police

Next Story
বামেদের সঙ্গে জোটে সম্মতি সোনিয়া গান্ধীরSonia Gandhi, Somen Mitra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com