বড় খবর

ভবানীপুরে ভোটের প্রচারে ‘বাধা’, পুলিশের সঙ্গে বচসা প্রিয়াঙ্কার

নির্বাচন কমিশনে পুলিশের বিরুদ্ধে নালিশ জানানোর হুঁশিয়ারি বিজেপি প্রার্থীর।

Priyanka Tibrewal worried for post poll violence at Bhawanipur, she send letter to Kolkata HC and Governor
ভবানীপুরে ভোটের ফল প্রকাশের পর গন্ডগোলের আশঙ্কা বিজেপি প্রার্থীর

ভবানীপুর উপনির্বাচন ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। আজ ফের প্রচারে বেরিয়ে পুলিশি বাধার অভিযোগ বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের। ভোটের প্রচারে এর আগেও বেশ কয়েকবার পুলিশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছিলেন প্রিয়াঙ্কা। মঙ্গলবার সকালে কালীঘাট রোড লাগোয়া একটি গলিতে প্রচারে গেলে পুলিশ তাঁকে বাধা দেয় বলে অভিযোগ। পুলিশের সঙ্গে রীতিমতো তর্কাতর্কি বেধে যায় বিজেপি প্রার্থীর।

জমে উঠেছে ভবানীপুরের লড়াই। তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে ভবানীপুরে বিজেপির প্রার্থী আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। ভবানীপুরে তৃণমূলকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলতে চেষ্টার ত্রুটি রাখছেন না প্রিয়াঙ্কা। গোটা এলাকাজুড়ে দলের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ফি দিন প্রচার সারছেন তিনি। বাড়ি-বাড়ি ঘুরে জনসংযোগে বেশি জোর দিচ্ছেন বিজেপি প্রার্থী। এর আগেও ভাবনীপুরে ভোটের প্রচারে গিয়ে বাধার মুখে পড়তে হয়েছে তাঁকে। করোনাকালে ভিড় বা জমায়েত করে প্রচারে বিধি-নিষেধ রয়েছে। তা নিয়েই পুলিশের সঙ্গে বচসা হয় প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের।

মঙ্গলবার ফের একবার ভোটের প্রচারে বেরিয়ে পুলিশি বাধার অভিযোগ বিজেপি প্রার্থীর। এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ৭৩ নম্বর ওয়ার্ডে প্রচার সারছিলেন প্রিয়াঙ্কা। কালীঘাট রোড লাগোয়া একটি গলির কাছে বিজেপি প্রার্থীকে পুলিশ বাধা দেয়। ওই গলিতে ১৪৪ ধারা জারি রয়েছে বলে পুলিশ জানায় বিজেপি প্রার্থীকে। ১৪৪ ধারা জারি থাকার কারণে ওই গলিতে এত লোকজন নিয়ে যাওয়া যাবে না বলে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে জানান কর্তব্যরত পুলিশকর্মীরা। বিষয়টি নিয়ে পুলিশের সঙ্গে তীব্র বচসা হয় বিজেপি প্রার্থীর। পুলিশের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ জানাবেন বলেও জানিয়েছেন বিজেপি প্রার্থী।

আরও পড়ুন- ‘অভিজ্ঞতা বেড়েছে বলেই দায়িত্ব বাড়াল দল’, পদ খুইয়ে বলছেন দিলীপ

উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। ওই দিনই রাজ্যের আরও দুই কেন্দ্র মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে সাধারণ নির্বাচন হবে। তবে গোটা রাজ্যেরই নজর এই মুহূর্তে ভবানীপুর কেন্দ্রে। নিজের পুরনো কেন্দ্র ভবানীপুর থেকেই ফের প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ থেকে টানা কয়েকদিন ভবানীপুর কেন্দ্রের বিভিন্ন এলাকায় সভা করার কথা তৃণমূল সুপ্রিমোর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka tibrewal accused police for trying her to restrict election campaign at bhawanipur

Next Story
‘অভিজ্ঞতা বেড়েছে বলেই দায়িত্ব বাড়াল দল’, পদ খুইয়ে বলছেন দিলীপBhawanipur By election should be postponed, demands dilip ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com