scorecardresearch

বড় খবর

‘কমিশনকে পাগল করে দিচ্ছেন, হারের অজুহাত খুঁজছেন’, প্রিয়াঙ্কাকে বিঁধলেন ফিরহাদ

ভবানীপুরের গুরুদ্বারের সামনে ১৪৪ ধারা ভেঙে জমায়েতের অভিযোগ বিজেপি প্রার্থীর। পুলিশের সঙ্গে বচসায় জড়ান বিজেপি প্রার্থী।

‘কমিশনকে পাগল করে দিচ্ছেন, হারের অজুহাত খুঁজছেন’, প্রিয়াঙ্কাকে বিঁধলেন ফিরহাদ
প্রিয়াঙ্কাকে কটাক্ষ ফিরহাদের

সরগরম ভবানীপুর। সকাল থেকেই বুথে-বুথে ঘুরছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। ভোটের শুরুতেই বুথ জ্যাম, কারচুপির অভিযোগ করেন প্রিয়াঙ্কা। যদিও নির্বাচন কমিশন বিজেপির অভিযোগ খারিজ করে দিয়েছে। পরে ১৪৪ ধারা ভেঙে জমায়েতের অভিযোগেও সরব হন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বিজেপি প্রার্থীর একের পর এক অভিযোগ নিয়ে এবার পাল্টা কটাক্ষ ফিরহাদ হাকিমের। তাঁর কথায়, ‘সকাল থেকে অভিযোগ করে করে নির্বাচন কমিশনকে পাগল করে দিচ্ছেন। ভবানীপুরে উনি হারবেন। হারের অজুহাত খুঁজছেন।’

উপনির্বাচনের শুরু থেকেই উত্তপ্ত ভবানীপুর। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের অভিযোগ, ১২৬ নং বুথে ইভিএম কারচুপি হয়েছে। বুথ জ্যামেরও অভিযোগ তুলেছেন বিজেপিনেত্রী। এনিয়ে নির্বাচন কমিশনের কাছেও অভিযোগ জানায় বিজেপি। যদিও বিজেপি প্রার্থীর অভিযোগ পুরোপুরি উড়িয়ে দিয়েছে কমিশন। মক পোলিংয়ের জন্যই ওই বুথে ভোটগ্রহণ শুরু হতে দেরি হয়েছে বলে পাল্টা জানিয়ে দেয় কমিশন। ইভিএম-এ কোনও সমস্যা হয়নি বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

এদিকে, ভবানীপুরে গুরুদ্বারের সামনের একটি ধাবায় জমায়েত দেখে ক্ষোভ প্রকাশ করেন প্রিয়াঙ্কা। ওই এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে বলে দাবি বিজেপি প্রার্থীর। পুলিশকেও এব্যাপারে অভিযোগ করেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এরপর পুলিশের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন বিজেপি প্রার্থী।

আরও পড়ুন- পুরনো প্রকল্পে নয়া মোড়ক, মিড ডে মিল স্কিমের নাম বদলে ‘পিএম পোষণ’

সকাল থেকে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের একের পর এক অভিযোগ প্রসঙ্গে মুখ খুলেছেন ফিরহাদ হাকিম বিজেপি প্রার্থীকে কটাক্ষ করে এদিন ফিরহাদ বলেন, ‘সকাল থেকে অভিযোগ করে করে নির্বাচন কমিশনকে পাগল করে দিচ্ছেন। ভবানীপুরে উনি হারবেন। হারের অজুহাত খুঁজছেন। নাচতে না জানলে উঠোন বাঁকা। লড়াইয়ে না পেরে মিথ্যা অভিযোগ আনছে বিজেপি।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Priyanka tibrewal misleading election commission alleged firhad hakim