বড় খবর


SP Transferred: পুরুলিয়ার জোড়া রহস্যমৃত্যুর জেরে এসপি বদল

পুরুলিয়ার নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব সামলাবেন আকাশ মাঘারিয়া। আগে পুলিশ সুপারের দায়িত্বে ছিলেন জয় বিশ্বাস।

bjp , purulia, বিজেপি, পুরুলিয়া
সিবিআই তদন্তের দাবি জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হলেন ত্রিলোচন মাহাতোর বাবা।

পুরুলিয়ায় দুই বিজেপি কর্মীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় অবশেষে নড়েচড়ে বসল মমতা সরকার। জোড়া খুনে রাজ্যের আইনশৃঙ্খলার সমালোচনায় ইতি টানতে কার্যত এবার সক্রিয় হল রাজ্য সরকার। বদলি করে দেওয়া হল পুরুলিয়ার পুলিশ সুপারকে। শনিবারই জেলা পুলিশ সুপারকে বদলির নির্দেশ জারি করা হয়। পুরুলিয়ার নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব সামলাবেন আকাশ মাঘারিয়া। আগে পুলিশ সুপারের দায়িত্বে ছিলেন জয় বিশ্বাস।

শনিবার পুরুলিয়ার বলরামপুরে আরও এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়। দাভা গ্রামে হাই-টেনশন বিদ্যুতের খুঁটিতে দুলাল দাস নামে এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এ ঘটনার তিনদিন আগেই বলরামপুরে আরও এক যুবকের দেহ উদ্ধার হয়েছিল। একটি গাছে ত্রিলোচন মাহাতরও ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল।

আরও পড়ুন, Purulia: বলরামপুরে ফের মৃত্যু বিজেপি কর্মীর, উঠল সিবিআই তদন্তের দাবী

এ ঘটনায় মমতা সরকারকে নিশানা করে ট্যুইট করেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। রাজ্যের আইন-শৃঙ্খলা ঠিক রাখতে মমতা সরকার সম্পূর্ণ ব্যর্থ বলে কটাক্ষ করেন অমিত শাহ।

বিজেপি নেতা রাহুল সিনহা এ ঘটনায় তৃণমূলের ঘাড়েই দোষ চাপিয়েছেন। সিবিআই তদন্তের দাবি জানিয়ে তিনি বলেন যে, রহস্যজনকভাবে, ত্রিলোচন মাহাতোর মতই আরও এক বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এই দুটি ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি। এডিজি (আইনশৃঙ্খলা) অনুজ শর্মা জানিয়েছেন এই দুটি ঘটনার জন্য ইতিমধ্যেই সিআইডি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

Web Title: Purulia bjp workers killed west bengal sp bengali

Next Story
Bhangar Update: পুলিশ হেফাজতে অলীক, জামিন চার আন্দোলনকারীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com