বড় খবর

রাজীব কুমারকে খুন করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়: অর্জুন সিং

‘‘ওঁর (রাজীব কুমার) পরিবারের লোককে বলছি, যদি উনি জীবিত থাকেন, তাহলে ওঁকে আত্মসমর্পণ করতে বলুন। না হলে, এই সরকার যা খুশি করতে পারে’’।

rajeev kumar, রাজীব কুমার, rajeev kumar news, রাজীব কুমারের খবর, rajiv kumar, রাজীব কুমার, rajib kumar, rajeev kumar news, রাজীব কুমারের খবর, rajeev kumar latest news, saradha scam, সারদা কাণ্ড, kolkata ex cp, কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার
রাজীব কুমারের সঙ্গে মমতা। ফাইল ছবি, ইন্ডিয়ান এক্সপ্রেস।

রাজীব কুমার কোথায়? এই লাখ টাকার প্রশ্নের উত্তর খুঁজতে রীতিমতো কালঘাম ছুটছে সিবিআই-এর বাঘা বাঘা অফিসারদের। এই প্রেক্ষাপটে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন একদা তৃণমূলের ‘বাহুবলী’ নেতা তথা বর্তমানে বিজেপি সাংসদ অর্জুন সিং। ‘রাজীব কুমারকে খুন করে দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়’, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র কাছে এমন সন্দেহই প্রকাশ করেছেন ব্যারাকপুরের সাংসদ। উল্লেখ্য, কয়েক দিন আগে রাজীব কুমারের প্রাণহানির আশঙ্কা প্রকাশ করে বিবৃতি দিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রও।

ঠিক কী বলেছেন অর্জুন সিং?

রাজীব কুমার প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে ভাটপাড়ার দাপুটে নেতা অর্জুন বলেন, ‘‘আমাদের সন্দেহ রয়েছে। এক, মমতা বন্দ্যোপাধ্যায় খুন করে দিতে পারেন। দ্বিতীয়ত, আইপিএস অফিসাররা ছুটিতে গেলে, ফোন নম্বর ও ঠিকানা জানাতে হয়। তবুও ওকে পাওয়া যাচ্ছে না। তাই মনে হচ্ছে, সরকার ওকে আড়াল করছে। কারণ, উনি মুখ খুললে সারদা-নারদার সব তথ্য বেরিয়ে আসবে, তাই ওকে সরাতে চাইছে’’। এরপরই অর্জুন বলেন, ‘‘ওঁর (রাজীব কুমার) পরিবারের লোককে বলছি, যদি উনি জীবিত থাকেন, তাহলে ওঁকে আত্মসমর্পণ করতে বলুন। না হলে, এই সরকার যা খুশি করতে পারে। রাজীব কুমারের প্রাণহানির আশঙ্কা রয়েছে। তৃণমূলের গুন্ডারা ওঁর ক্ষতি করতে পারে’’।

EXCLUSIVE: ‘মমতার সঙ্গে কেন কথা বলব? বিজেপিতে যোগ দিতে যাইনি’

arjun singh, অর্জুন সিং
অর্জুন সিং।

আরও পড়ুন: কলকাতা মেট্রোর নয়া ফরমান: যাত্রী স্বাগত, কিন্তু ভারী ব্যাগ দূর হঠো

এর আগে রাজীব কুমার প্রসঙ্গে উদ্বেগ প্রকাশ করে প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র বলেন, “রাজীব কুমারকে নাকি খুঁজে পাচ্ছে না সিবিআই। অথচ দিনের আলোর মতো এটা প্রায় পরিষ্কার যে, রাজীব কুমার ধরা পড়লে সমাজের তথাকথিত নামী দামি ও প্রভাবশালী ব্যক্তিদের নামও সামনে চলে আসবে, তাই রাজীব কুমারকে আড়াল করার জন্য প্রাণপাত করছে প্রশাসন। এমতাবস্থায় রাজীব কুমারের প্রাণহানিরও আশঙ্কা করছি আমরা। কারণ, রাজীব কুমার তদন্তকারী সংস্থার সামনে মুখ খুললে অনেক প্রকৃত তথ্যই সামনে চলে আসবে। তাই রাজীব কুমারের মুখ চিরতরে বন্ধ করে দেওয়ার আশঙ্কা থেকেই যায়। আমরা চাই, রাজীব কুমারকে সুস্থ, অক্ষত অবস্থায় অবিলম্বে সিবিআই হেফাজতে নেওয়া হোক।”

আরও পড়ুন: ধর্নায় বসার হুমকি, ফের পথে নামছেন মমতা

প্রসঙ্গত, রাজীব কুমারের খোঁজ পেতে উঠেপড়ে লেগেছে সিবিআই। কিন্তু এখনও পর্যন্ত কলকাতার প্রাক্তন নগরপালের কোনও হদিস পায়নি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। ক’দিন আগে বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় বলেছিলেন, “আমার বিশ্বাস, রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করে যা তথ্য পাবে সিবিআই, তাতে রাজ্যের অর্ধেক মন্ত্রীকে কাঠগড়ায় দাঁড়াতে হবে।” অন্যদিকে, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে একদা মমতা ঘনিষ্ঠ প্রাক্তন আইপিএস তথা বর্তমান রাজ্য বিজেপি সহ-সভাপতি ভারতী ঘোষ বলেছিলেন, “কেন একজন আইপিএস অফিসারকে আজকে পালিয়ে বেড়াতে হবে? কারণ, শুধুমাত্র এই সরকারের জন্য। এখানে কোনও ভাল প্রশাসক নেই, শুধু রাজনীতি হচ্ছে। বিভিন্ন পুলিশ সুপারদের ওপরেও চাপ দেওয়া হচ্ছে। অফিসারদের বিপজ্জনক জায়গায় দাঁড় করিয়েছে এই সরকার। আজ যে কোনও অফিসার যে কোনও সময় বিপদে পড়তে পারেন।”

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajeev kumar kolkata ex cp arjun singh mamata banerjee cbi saradha scam

Next Story
পদ্ম মোকাবিলায় এনআরসিছুট হিন্দুরাই ‘অস্ত্র’ জোড়াফুলের!bjp worker murder
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com