‘বিদেশি এজেন্টের দ্বারা প্রাণঘাতী হামলার আশঙ্কা’, বাড়ল দিলীপ ঘোষের নিরাপত্তার বহর

জানা গিয়েছে, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার রিপোর্টে বলা হয়েছ, দিলীপ ঘোষের উপর প্রাণঘাতী হামলা হতে পারে। তাঁর বাসভবন বদল করা হয়েছে। নতুন ভবনে নিরাপত্তা ব্যবস্থাও বাড়ানো হয়েছে।

By: Kolkata  Published: August 22, 2019, 8:18:23 PM

সন্ত্রাসবাদী হামলা হতে পারে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষের উপর। বিদেশি এজেন্টের মাধ্যমে চক্রান্ত করা হয়েছে। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে এমন দাবি করলেন খোদ দিলীপ ঘোষই। আর এ জন্যই তাঁর নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে বলে জানান দিলীপ। জানা যাচ্ছে, এই কারণে বদলে গিয়েছে দিলীপ ঘোষের বসত বাড়িও। সেখানেও নিরাপত্তা ব্য়বস্থা আটোসাঁটো করা হয়েছে।

বৃহস্পতিবার দিলীপ বলেন, “আমাকে সতর্ক করা হয়েছে। আমার উপর এর আগে বেশ কয়েকবার হামলা হয়েছে। শারীরিক নিগ্রহ করা হয়েছে, গাড়ি ভাঙচুর করেছে। এখন বিদেশি এজেন্ট নিয়োগ করে প্রাণঘাতী হামলার চক্রান্ত করা হয়েছে। সন্ত্রাসবাদী গ্রুপ আমার উপর হামলা করতে পারে। আমার কাছেও এমন তথ্য় এসেছে। আমিও কেন্দ্রীয় গোয়ন্দাদের জানিয়েছি।”

আরও পড়ুন- মমতা চা বানানোর পর চা খেতে যাচ্ছেন দিলীপ ঘোষ

জানা গিয়েছে, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার রিপোর্টে বলা হয়েছ, দিলীপ ঘোষের উপর প্রাণঘাতী হামলা হতে পারে। তাঁর বাসভবন বদল করা হয়েছে। নতুন ভবনে নিরাপত্তা ব্যবস্থাও বাড়ানো হয়েছে। জানা গিয়েছে, ওয়াই ক্যাটেগরি থেকে জেড ক্যাটেগরিরতে উন্নীত হয়েছে সাংসদ তথা বিজেপি সভাপতির নিরাপত্তা। তবে দিলীপবাবু জানান, তাঁর নিরাপত্তা জেড ক্যাটেগরি হয়েছে কি না তা তাঁর জানা নেই। তবে ‘পুরনো বাড়িটা ছোট ছিল, যোগাযোগেরও অসুবিধা ছিল’, বলে জানিয়েছেন তিনি। তাই সল্টলেকে নতুন বাসস্থানের ব্যবস্থা হয়েছে। এই বাড়িটি একটু বড়। আগে গাড়ি রাখারও অসুবিধা ছিল, এখন আর তা নেই।

সূত্রের খবর, বিজেপির রাজ্য সভাপতির ওপর হামলার আশঙ্কায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক তাঁর বাসভবন বদলের কথা বলেছিল। একইসঙ্গে তাঁকে সতর্ক থাকতেও বলা হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়ে দিয়েছে, দিলীপ ঘোষের নিরাপত্তা ব্য়বস্থা নিয়ে কোনওকরম ঝুঁকি নেওয়া যাবে না।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Security threat of west bengal bjp president didlip ghosh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং