scorecardresearch

বড় খবর

টিভি চ্যানেলের টক শো-তে ধুন্ধুমার, কংগ্রেস-SAD সংঘর্ষে জখম অনেকে

উভয় পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Several injured as SAD, Congress workers clash in Punjab's Bhatinda
টিভি চ্যানেলের টক শো-তে সংঘর্ষে জড়ালেন কংগ্রেস ও শিরোমণি অকালির দলের কর্মীরা।

এবার টিভি চ্যানেলের বিতর্ক-সভায় ধুন্ধুমার কাণ্ড। কংগ্রেস ও শিরোমণি অকালি দলের কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষে জখম উভয়পক্ষেরই বেশ কয়েকজন। বুধবার সন্ধেয় এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়ে পড়ে পঞ্জাবের ভাতিণ্ডার রামপুরা ফুল স্টেডিয়ামে। স্থানীয় একটি টিভি চ্যানেলের পক্ষ থেকে স্টেডিয়ামে টক-শো-র আয়োজন করা হয়েছিল।

সামনেই পঞ্জাবের বিধানসভা ভোট। বুধবার ভোট সংক্রান্ত আলোচনার জন্যই পঞ্জাবের ভাতিণ্ডার রামপুরা ফুল স্টেডিয়ামে একটি টক শো-র আয়োজন করেছিল স্থানীয় একটি টিভি চ্যানেল। শিরোমণি অকালি দলের বহু কর্মী-সমর্থক সেই টক শো-তে হাজির ছিলেন। কংগ্রেসের অভিযোগ, বিপুল সংখ্যাক কর্মী-সমর্থক এনে প্রথমে কংগ্রেস কর্মীদের উপরেই চড়াও হয় শিরোমণি অকালি দল। যদিও কংগ্রেসের তোলা সেই অভিযোগ উড়িয়েছেন অকালি দলের নেতারা।

তাঁদের পাল্টা অভিযোগ, কংগ্রেস কর্মীরাই তাঁদের কর্মীদের উপরে প্রথমে হামলা চালায়। এদিকে, রামপুরা ফুলের এসএইচও বিক্রমজিৎ সিং জানিয়েছেন, তাঁদের কাছে উভয় দলের তরফেই অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। রামপুরা ফুল থেকে কংগ্রেসের হয়ে লড়ছেন বর্তমান বিদায়ী বিধায়ক গুরপ্রীত সিং কাঙ্গার। তাঁর প্রতিদ্বন্দ্বী হলেন শিরোমণি অকালি দল বা SAD-এর সিকান্দার সিং মালুকা, AAP-এর বলকার সিং সিধু এবং পাঞ্জাব লোক কংগ্রেসের ডাঃ অমরজিৎ শর্মা।

আরও পড়ুন- বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর, এবার সপ্তাহে ৫ দিন কাজ, পেনশন প্রকল্পে সরকারের দেয় বৃদ্ধি

বুধবারের ওই সংঘর্ষে জখম হয়েছেন কংগ্রেস কর্মী খুশবাজ সিং মেহরাজ। তিনি জানান, সংশ্লিষ্ট চ্যানেলের পক্ষ থেকে প্রত্যেক দলকে সর্বোচ্চ ১৫ জন কর্মী বা সমর্থককে আনার কথা বলা হয়েছিল। তাঁর অভিযোগ, ”শিরোকণি অকালি দল প্রায় ৩০০ সমর্থক নিয়ে ওই শো-তে এসেছিল। টিভি শোতে-বিতর্ক চলাকালীন অকালি দলের সমর্থকরা কংগ্রেস কর্মীদের উপর চড়াও হয়।”

যদিও কংগ্রেসের তোলা অভিযোগ উড়িয়েছে অকাল দল। রামপুরা ফুলের SAD প্রার্থীর ছেলে গুরপ্রীত সিং মালুকার পাল্টা অভিযোগ, “কংগ্রেসের কর্মীরাই আমাদের লোকেদের উপর হামলা করেছে। আমাদের একটি গাড়ির ক্ষতি করেছে। হামলায় আমাদের একজন কর্মীও গুরুতর আহত হয়েছেন। আরও অনেকে ছোটখাটো আঘাত পেয়েছেন।”

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Several injured as sad congress workers clash in punjabs bhatinda