বড় খবর

মোদীর নয়া স্লোগান ‘শাট আপ ইন্ডিয়া, হাশ আপ ইন্ডিয়া’, খোঁচা অধীরের

”মোদীজির কী হল? কোথায় আপনার ‘সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস’? হাথরাসের পর ভন্ডামি বেরিয়ে পড়েছে”।

মোদী, অধীর, adhir ranjan chowdhury
মোদী ও অধীর।

হাথরাসকাণ্ডে মোদীর মৌনতা নিয়ে এবার সুর চড়ালেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। গণধর্ষণ ও নির্মম অত্য়াচারে দলিত তরুণীর মৃত্য়ুর ঘটনায় প্রধানমন্ত্রীর নীরব অবস্থানকে নিশানা করে বহরমপুরের সাংসদ বলেছেন, ‘সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস’-এর বদলে মোদীর নতুন স্লোগান তৈরি করা উচিত, ‘শাট আপ ইন্ডিয়া, হাশ আপ ইন্ডিয়া” (মুখ বন্ধ রাখো ভারত, কন্ঠস্বর চেপে রাখো)।

ঠিক কী বলেছেন অধীর চৌধুরী?

টুইটারে লোকসভায় কংগ্রেস দলনেতা লিখেছেন, ”সমস্ত ঘটনায় মোদীজি সরব হতেন। কিন্তু এরকম একটা হৃদয় বিদারক ঘটনার পরও চুপ করে রয়েছেন। মোদীজির কী হল? কোথায় আপনার ‘সবকা সাথ সবকা বিকাশ সবকা বিশ্বাস’? হাথরাসের পর ভন্ডামি বেরিয়ে পড়েছে”।

আরও পড়ুন: অপ্রাপ্তবয়স্কদের ধর্ষণ করা ছোট ঘটনা, কংগ্রেস নেতার মন্তব্যে শোরগোল

উল্লেখ্য়, হাথরাসের ঘটনায় এখনও একটা শব্দ খরচ করেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত সপ্তাহে এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্য়বস্থা নেওয়ার জন্য় যোগী আদিত্য়নাথের সঙ্গে কথা বলেন মোদী। হাথরাসের ঘটনার প্রতিবাদে তোলপাড় গোটা দেশ। এ ঘটনাকে সামনে রেখে শাসকদলের বিরুদ্ধে গর্জে উঠেছে কংগ্রেস। সোমবার এ ঘটনার প্রতিবাদে দলের প্রধান কার্যালয়ের সামনে ধর্নায বসে প্রদেশ কংগ্রেস।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shut up india hush up india adhirs swipe at pm modi over silence on hathras case

Next Story
বাম রাজনীতি থেকে উত্থান, ক্ষমতার বিস্তার তৃণমূল ও বিজেপিতে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com