পুরভোটে টিকিটপিছু লাখ টাকা দাবি, সুকান্তর নাম করে বিজেপি নেতার ভিডিও ভাইরাল

সেই ভিডিও ক্লিপ সামনে এনে শোরগোল ফেলে দিয়েছে তৃণমূল কংগ্রেস।

BJP leaders video goes viral
প্রীতম সরকার নামে ওই বিজেপি নেতাকে বলতে শোনা গিয়েছে, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠক করে টিকিট পাইয়ে দেবেন।

লাখ টাকায় পুরভোটের টিকিট বিক্রি! ভাইরাল ভিডিও ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। দক্ষিণ কলকাতায় পুরভোটের টিকিট পাইয়ে দেওয়ার জন্য ১ লক্ষ টাকা দাবি করছে এক বিজেপি নেতা। সেই ভিডিও ক্লিপ সামনে এনে শোরগোল ফেলে দিয়েছে তৃণমূল কংগ্রেস। যা ঘিরে অস্বস্তিতে বিজেপি।

প্রীতম সরকার নামে ওই বিজেপি নেতাকে বলতে শোনা গিয়েছে, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠক করে টিকিট পাইয়ে দেবেন। তিনি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং রাজ্য সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তীরও নাম নিয়েছেন। এই ভিডিও নিয়েই তৃণমূল-বিজেপির রাজনৈতিক তরজা শুরু হয়েছে। রবিবার ভিডিওটি টুইট করেছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস।

ভিডিওতে জনৈক প্রীতম সরকার নিজেকে রাজ্য নেতৃত্বের ঘনিষ্ঠ বলে দাবি করেছেন। তিনি একজনকে বলছেন, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠক করে কলকাতার পুরভোটে দক্ষিণ কলকাতার বেশ কয়েকটি ওয়ার্ডের জন্য টিকিট পাইয়ে দেবেন। তার বিনিময়ে টিকিট প্রতি ১ লক্ষ টাকা দাবি করেছেন তিনি।

ভিডিওটি পোস্ট করে তৃণমূল লিখেছে, “বাংলায় বিজেপি প্রার্থীপিছু এক লক্ষ টাকা চাইছে। সুকান্তবাবু আপনি এভাবেই আপনার প্রচারের জন্য অর্থ সংগ্রহ করতে করছেন?” ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। ভিডিওটির সত্যতা যাচাই করেনি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা।

আরও পড়ুন ভোটমুখী গোয়ায় ‘দুয়ারে সরকার’ কর্মসূচি বিজেপির, ‘নকলে’র জন্য আক্রমণ তৃণমূলের

ভিডিওতে প্রীতম সরকারকে বলতে শোনা গিয়েছে, বেশ কয়েকটি আসনে তৃণমূলের সঙ্গে সমঝোতা করে বিজেপি প্রার্থীকে জিতিয়ে দেবেন। তবে তার বিনিময়ে টিকিট প্রতি এক লক্ষ টাকা দিতে হবে। এই টাকার অঙ্ক নিয়ে একজনের সঙ্গে ফোনে দর কষাকষি করতে শোনা গিয়েছে প্রীতম সরকারকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 1 lakh bribe for each ticket in civic poll bjp leaders video goes viral

Next Story
পঞ্চায়েত ভোট: আর হস্তক্ষেপ নয়, জানাল হাইকোর্ট, খারিজ বিজেপি-কংগ্রেসের আর্জিkolkata high court
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com