বড় খবর

তথ্য গোপন করেছেন মমতা! কমিশনে চিঠি বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্টের

Bhabanipur By-poll: নন্দীগ্রামের মতো এবার ভবানীপুর উপনির্বাচনেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তথ্যগোপনের অভিযোগ তুলল বিজেপি।

Mamata Banerjee, Mamata
মমতা বন্দ্যোপাধ্যায়। ছবিসূত্র- এআইটিসি (অফিসিয়াল)

নন্দীগ্রামের মতো এবার ভবানীপুর উপনির্বাচনেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তথ্যগোপনের অভিযোগ তুলল বিজেপি। সেবার শুভেন্দু অধিকারী মমতার বিরুদ্ধে মনোনয়ন পত্রে তথ্যগোপনের অভিযোগে নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছিলেন। এবার ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্ট এই মর্মে চিঠি দিয়েছেন কমিশনকে।

প্রিয়াঙ্কা টিবরেওয়ালের মুখ্য নির্বাচনী এজেন্ট সজল ঘোষ চিঠিতে উল্লেখ করেছেন, তৃণমূল প্রার্থী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মনোনয়ন পত্রে তথ্য গোপন করেছেন। তাঁর বিরুদ্ধে যে সব মামলা রয়েছে সেগুলি তিনি উল্লেখ করেননি বলে অভিযোগ।

উল্লেখ্য, গত সপ্তাহে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়ন জমা দেন মমতা। তাঁর মুখ্য নির্বাচনী এজেন্ট হলেন বৈশ্বানর চট্টোপাধ্যায়। গতকাল বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল এবং সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস।

আরও পড়ুন বাংলার ভোট সামলাতে আসছে ১৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

কমিশনকে দেওয়া চিঠিতে সজল ঘোষ দাবি করেছেন, অসমের গীতানগর থানায়, অসমের পানবাজার থানা, জাগির রোড থানা, উত্তর লখিমপুর সদর থানা এবং উধরবন্দ থানায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা নথিবদ্ধ রয়েছে। সেই সংক্রান্তে কিছু প্রতিবেদনের লিঙ্ক তিনি চিঠিতে উল্লেখ করেছেন।

সজল ঘোষের দাবি, তথ্যগোপনের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থীপদ বাতিল করা হোক এবং কমিশন যেন তাঁর বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ করা হোক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bhabanipur by poll bjp alleges mamata banerjee didnt disclose 5 police cases agianst her

Next Story
অভিষেকের পদযাত্রার দিনবদল, ২২ সেপ্টেম্বর কর্মসূচির অনুমতি চেয়ে ত্রিপুরা পুলিশকে চিঠি তৃণমূলেরTMC MP, Abhishek Banerjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com